BollywoodHoop PlusHoop Viral

Rakhi-Urfi: ঝুঁকিপূর্ণ পোশাক পরেই প্রকাশ্য রাস্তায় উর্ফি, সঙ্গ দিলেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও

একজন অভিনেত্রী যিনি তাঁর বেফাঁস মন্তব্যের কারণে শিরোনামে প্রতিদিন উঠে আসেন, তিনি হলেন রাখি সাওয়ান্ত এবং অন্য একজন যিনি তাঁর স্বল্প পোশাকের কারণে আলোচনায় রয়েছেন, তিনি হলেন উর্ফি জাভেদ। রাখি এবং উর্ফির মধ্যে একটি জিনিসে মিল রয়েছে এবং তা হল – তারা দুজনেই সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং তাদের উভয়ের ভিডিও প্রতিদিন ইন্টারনেটে আধিপত্য বিস্তার করে। আবার এই দুজন ভাইরাল ইন্টারনেট সেনসেশনকে একসঙ্গে দেখা গেল।

মুম্বইয়ের ব্যস্ত জনপদে প্রায়শই খোলামেলা অবস্থায় ধরা দেন উর্ফি জাভেদ। উদ্ভট এবং ঝুঁকিপূর্ণ পোশাক পরার জন্য পরিচিত তিনি। সম্প্রতি সামনে একটি হৃদয় আকৃতির কাট-আউট সহ একটি ছোট লাল পোশাকে হট অবতারে প্রকাশ্য রাস্তায় ধরা দিলেন উর্ফি। রাখি সাওয়ান্ত এবং উর্ফি জাভেদকে মঙ্গলবার সন্ধ্যায় মুম্বইয়ে দেখা যায়। উভয় ইদানীং পাপারাজ্জিদের প্রিয় মহিলা, তাদের একটি রেস্তোরাঁর বাইরে উপস্থিত ক্যামেরাম্যানদের সাথে আলাপচারিতা করতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

একটু আড্ডা দেওয়ার পর, রাখি উর্ফিকে আরআরআর থেকে নাটু নাটুর হুক স্টেপ পারফর্ম করতে তার সাথে যোগ দিতে বলে। উল্লেখ করে যে আমির খান যখন একটি আরআরআরের প্রচারমূলক ইভেন্টে আলিয়া ভাট, জুনিয়র এনটিআর এবং রাম চরণের সাথে যোগ দিয়েছিলেন তখন তিনি ঠিক করে নাচতে পারেন নি। পুনরায় তৈরি করতে পারেননি, রাখি উর্ফিকে করার পরামর্শ দেন। “আমির খান এটা করতে পারেননি”,রাখি উর্ফিকে বলেন। তবে, বিগ বস ওটিটি খ্যাত উর্ফি তার হাই হিল এবং ছোট পোশাকের কারণে বারবার পরামর্শ প্রত্যাখ্যান করেছিলেন। তবে, শেষে রাখি তার বন্ধুর সাথে নাচের ছন্দে মেতে ওঠেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

উর্ফির খোলামেলা পোশাক থেকে ঠিকরে বেরিয়ে আসে বক্ষযুগল। আর নেটিজেনরা এটাই তাদের স্বভাবচিত সমালোচনার ঝড় বইয়ে দিয়েছেন। একজন নেটিজেন মন্তব্য লেখেন,“উর্ফির ফ্যাশন ডিজাইনারকে অস্কার দেওয়া উচিত।” আবার অন্য একজন কমেন্টে লেখেন,“লজ্জার শেষ সীমাটুকুও পার করে ফেলেছে এরা দুজনে।” কিছু নেটনাগরিক আবার তাঁদের এই একসাথে ধরা দেওয়াকে কটাক্ষ করে লেখেন, “রতনে তো রতন চিনবেই।” কিন্তু রাখি বা উর্ফি কেউই যে কোনদিনও মানুষের নেগেটিভ মন্তব্যে বিচলিত হয়েছেন এমনটা দেখা যায় না। তাঁরা সবসময়ই চলেন নিজেদের খোশমেজাজে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)