BollywoodHoop Plus

জিমে গিয়ে শরীরচর্চার বদলে ট্রেনারের সঙ্গে কি করছেন রাখি সাওয়ান্ত, রইলো ভিডিও

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) ইদানিং নিয়মিত জিম করছেন। এর মধ্যে অনেকটাই শেপে ফিরে এসেছেন রাখি। তাঁর নতুন ডান্স ভিডিও ‘ড্রিম মে এন্ট্রি’ মাঝারি ধরনের হিট হয়েছে। তবে রাখি তো রাখিই। তিনি এবার শেয়ার করলেন তাঁর নতুন ইন্সটাগ্রাম রিল।

জিমে অজয় দেবগণ (Ajay devgan) ও উর্মিলা মাতন্ডকর (Urmila Matandkar)-এর উপর পিকচারাইজড গান ‘কয়ামত’ -এর সঙ্গে নাচলেন রাখি। তাঁর সঙ্গী ছিলেন তাঁর ট্রেনার। রাখির ট্রেনারও নাচে কিছু কম যান না। রাখির পরনে ছিল মেরুন স্পোর্টস ব্রা ও লাল জেগিংস। এর আগে রাখি বলেছিলেন, নাচ তাঁর প্রিয় ওয়ার্কআউট। এবার তিনি তা প্রমাণ করে দিলেন।

আরো পড়ুন -   অদ্ভুত খাবার গুজরাটের রাস্তায়, ওরিও বিস্কুট তেলে ভেজে তৈরি হচ্ছে গরমাগরম পকোড়া, রইলো ভিডিও

কিছুদিন আগে রাখির সমাজসেবামূলক কাজের কথাও সামনে এসেছে। ঘটনাচক্রে জিম থেকে বেরোনোর সময় রাখির সঙ্গে দেখা হয় চলতি বছরের ‘মিস্টার ইন্ডিয়া’ প্রতিযোগিতার বিজয়ীর। তিনি বলেন, তিনি রাখিকে চেনেন। কারণ তাঁর শৈশবে রাখি তাঁর স্কুলে এসেছিলেন। মুম্বইয়ের একটি বিএমসি স্কুলে রাখি ছাত্রছাত্রীদের জন্য কম্পিউটার, এয়ার কন্ডিশনার ও ফ্যানের ব্যবস্থা করেছিলেন। ওই যুবক তখন ওই স্কুলে পড়তেন এবং তিনি রাখির অটোগ্রাফ নিয়েছিলেন। এই কথা শুনে আবেগপ্রবণ হয়ে গিয়েছিলেন রাখি।

আরো পড়ুন -   শিব সাজে তৈমুর! মহা শিবরাত্রির দিন ভিন্ন লুকে ধরা দিলেন নবাব পুত্র

অপরদিকে মিডিয়াতে রাজ কুন্দ্রা পর্ণোগ্রাফি কেস নিয়ে বেফাঁস মন্তব্য করে রাখি বলেছেন, শার্লিন (sherlyn chopra) নিজেই কেরিয়ারের শুরু থেকে অ্যাডাল্ট ফিল্মে কাজ করেছেন। এখন তিনি পর্ণোগ্রাফির অভিযোগ তুলছেন। রাখি বলেন, তাঁর কাছে কেন রাজ কুন্দ্রা (Raj kundra)-র ফোন আসেনি! রাখির এই মন্তব্যে চটে গিয়ে শার্লিন বলেছেন, রাখি যেন ভগবানকে ধন্যবাদ দেন যে, তাঁর কাছে রাজ কুন্দ্রার ফোন আসেনি। রাখির এই মন্তব্য পর্ণোগ্রাফি কান্ডের ভিকটিম শিল্পীদের কাছে অত্যন্ত অপমানজনক বলে জানিয়েছেন শার্লিন।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

Related Articles

Back to top button