BollywoodHoop Plus

Rakhi Sawant: জিমে শরীরচর্চার বদলে উষ্ণ নাচ রাখি সাওয়ান্তের, চোখ ছানাবড়া নেটিজেনদের, ভাইরাল ভিডিও ‌

বলিউড ইন্ডাস্ট্রিতে যেন ড্রামা কুইনের এক এবং অদ্বিতীয় নামান্তর হলেন রাখি সাওয়ান্ত। তার মুখ যেন কোন লাগাম মানতে চায় না। বিভিন্ন সংবাদমাধ্যম তাকে শিরোনামে রাখতে রাখতে ক্লান্ত। তবুও তিনি তাঁর বেফাঁস মন্তব্য অথবা অদ্ভুত ব্যবহারের মাধ্যমে সংবাদপত্রের চর্চায় উঠেই আসেন। সম্প্রতি তার স্বামী রিতেশের সঙ্গে তার বিচ্ছেদ ঘটেছে। এখন তিনি নতুন জীবনসঙ্গীর সন্ধানে ব্যস্ত।

কিভাবে লাইমলাইটে থাকতে হয় তা রাখি সাওয়ান্ত বেশ ভালো করে রপ্ত করে নিয়েছেন এ কয়েক বছরে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যত বিতর্ক তাকে ঘিরেই। বিতর্ক আর তিনি সমান্তরালেই পথ হাটেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যা নেটিজেনদের রীতিমতো অবাক করে দিয়েছে। যেখানে তাকে গোলাপি স্পোর্টস ব্রা এবং গোলাপি ট্রাউজারে ধরা দিতে দেখা যাচ্ছে। সেই ভিডিওর তাই তিনি শরীরচর্চার বদলে মেতে উঠেছেন নাচে। গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি সিনেমার বিখ্যাত গান মেরি জানে পা মেলাতে দেখা যাচ্ছে তাকে। কখনো আবার তিনি নাচের ঠুমকায় নিতম্ব দুলিয়ে উঠছেন আবার কখনো বা অন্তর্বাসের মধ্যে দিয়ে ধরা দিচ্ছে বক্ষযুগল। শরীরচর্চার বিন্দুমাত্র প্রমাণ দেখা যাচ্ছে না এই ভিডিওটিতে।

এই ভিডিওটি পোস্ট করে রাখি জানান যে এই ইনস্টাগ্রাম রিলটি তার ভাই তার জন্য বানিয়ে দিয়েছেন। তার পোস্ট করা এই রিলস নিমেষে ভাইরাল হয়ে যায়। নানা মন্তব্য ঝড়ে ভরে গিয়েছে রাখির কমেন্ট বক্স। একজন নেটিজেন কমেন্টে লেখেন,“আপনি তো আলিয়াকেও ফেইল করে দিয়েছেন!”রাখির নাচ দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেন। রাখির এক অনুরাগী আবার লিখেই দিয়েছেন, এই চরিত্রতে আলিয়া নয়। রাখিরই অভিনয় করা উচিত ছিল। অনেকেই লিখছেন, গাঙ্গুবাইয়ের চরিত্রের জন্য নাকি সঠিক কাস্টিং ছিল রাখিই।

রাখি সাওয়ান্ত অনেক টেলিভিশন শো এবং চলচ্চিত্রে কাজ করেছেন। তিনি দিল বোলে হাদিপ্পা!, গুমনাম – দ্য মিস্ট্রি, বুদ্ধ মার গয়া, শুটআউট অ্যাট লোখান্ডওয়ালার মতো ছবিতে অভিনয় করেছেন। তিনি নাচ বলিয়ে ৩, কমেডি সার্কাস কে মহাবালি, বিগ বস ১৫ সহ বেশ কয়েকটি শো-এর অংশও ছিলেন। বিগ বসের সর্বশেষ সিজনে তাকে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে দেখা গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)