Hoop PlusBollywoodReality show

Rakhi Sawant: বিয়ের গল্প মিথ্যে নয়, স্বামীর হাত ধরে বিগ বসে এলেন রাখি সাওয়ান্ত

দুই বছর আগে হঠাৎই রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) ঘোষণা করেন, তাঁর সঙ্গে এনআরআই রীতেশ পান্ডে (Ritesh Pandey)-এর বিয়ে হয়ে গিয়েছে। কিন্তু রীতেশকে তিনি জনসমক্ষে নিয়ে আসেননি। ‘বিগ বস 14’-এ এসে রাখি বলেছিলেন, তিনি রীতেশকে ডিভোর্স দিতে চান। এমনকি রীতেশকে তিনি চরিত্রহীন বলেছিলেন। রাখি জানিয়েছিলেন, রীতেশ তাঁর উপর শারীরিক ও মানসিক নির্যাতন করেছেন। কিন্তু এবার রীতেশের হাত ধরে বিগ বসের ঘরে আসছেন রাখি।

সম্প্রতি ভাইরাল হয়েছে ‘বিগ বস 15’-এর একটি বিশেষ পর্বের প্রোমো। সেখানে গত সিজনের ফ্ল্যাশব্যাক তুলে ধরা হয়েছে। দেখা যাচ্ছে, রাখি কাঁদতে কাঁদতে অপর এক প্রতিযোগীকে বলছেন, তিনি চান রীতেশ সকলের সামনে আসুন। এমনকি রাখি বলেন, তিনি আর কত অপেক্ষা করবেন! এরপরেই বর্তমান সময়ে ফিরে এসে রাখি বলেন, অপেক্ষা শেষ। এবার পৃথিবীর সামনে আসতে চলেছেন রীতেশ। এরপর দেখা যায়, রীতেশ পিছন ফিরে বসে রয়েছেন। রাখি তাঁর সামনে গিয়ে জিজ্ঞাসা করছেন, তিনি তাঁর সঙ্গে বিগ বসের ঘরে যাবেন কিনা! রীতেশ বলেন, অবশ্যই তিনি যাবেন।

তবে এখনও জানা যাচ্ছে না, অতিথি হিসাবে আসছেন রাখি না ওয়াইল্ড কার্ড হিসাবে! এর আগে বিগ বসের প্রথম সিজনে অংশগ্রহণ করেছিলেন তিনি। ছিলেন বিগ বসের চৌদ্দ নম্বর সিজনেও। 2019 সালে নিজের বিয়ের ঘোষণা করেছিলেন রাখি। এমনকি প্রচুর সাজগোজ করে তাঁকে ছবি তুলতে দেখা গিয়েছিল। ভাইরাল হয়েছিল হোয়াইট ওয়েডিং-এর পোশাকে তাঁর ছবি। এছাড়াও কনের পোশাকে দেখা গিয়েছিল রাখিকে। এরপর থেকে প্রতি বছর রাখিকে নিয়ম করে করওয়া চৌথও পালন করতে দেখা যায়।

কিন্তু রীতেশকে ক্যামেরার সামনে এই প্রথমবার নিয়ে আসতে চলেছেন রাখি। রাখি জানিয়েছেন, রীতেশ আমেরিকার একজন সফল ব্যবসায়ী। সত্যিই কি ইনি রাখির স্বামী রীতেশ নাকি অন্য কেউ! খুব শীঘ্রই উঠবে এই প্রশ্নের উপর থেকে পর্দা।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Related Articles

Back to top button