BollywoodHoop PlusHoop Viral

Rakhi-Urfi: অদ্ভুত পোশাকে ফের ক্যামেরাবন্দি রাখি-উর্ফি, ভিডিও দেখে নিন্দা নেটিজেনদের

খুব অল্প সময়ে ফ্যাশন ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী উর্ফি জাভেদ। অদ্ভুত বিষয় হল উর্ফি পোশাক কোন বিশেষ ডিজাইনার নয়, উর্ফি নিজেই সেগুলি ডিজাইন ও সেলাই করেন। আবারও, উর্ফির একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে উর্ফি নিশান্ত ভাটের জন্মদিনের অনুষ্ঠানে একটি মেরুন রঙের পোশাক পরেছেন, যার জন্য তিনি বাজে মন্তব্যের সম্মুখীন হয়েছেন।

উর্ফি একটি মেরুন রঙের অফ-শোল্ডার পোশাক পরেছেন। এই পোশাকে কোমর থেকে থাইস পর্যন্ত লেসের নকশা দেখা যাচ্ছে, যা উর্ফির ফ্যাশনকে আরও গ্ল্যামারাস করে তুলছে। এই মিনি পোশাকের সাথে, উর্ফি ম্যাচিং গ্লাভস পরেছে। তার এই অদ্ভুত সাজগোজের জন্য তাকে নিয়ে শোরগোল পড়ে গেছে।

এই ভিডিওতে একজন লিখেছেন “উনি আমার জুতার ফিতা চুরি করেছেন।” অন্যজন লিখেছেন, “টোটাল ছাপড়ি।” একজন লিখেছেন, “পোশাকের দড়ি খুলে গেলে… পুরো ছবি দেখা যাবে। .” উপরন্তু, আরও সাইবারবাসীরা উর্ফিকে ট্রোল করেছেন। বির্তকিত তারকা রাখি সাওয়ান্তও নিশান্ত ভাটের জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। এখানে উর্ফি এবং রাখি দুজনকেই একে অপরের দিকে তাকিয়ে হাসতে দেখা গেছে। পার্টিতে ফ্যাশনের ব্যাপারেও উর্ফিকে মাত দিয়েছেন রাখি। সোনালি পোশাকে রাখি সাওয়ান্তের হেয়ারস্টাইলটি নজর কাড়ছিল। সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে দুজনের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

উর্ফি জাভেদ সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে খুবই সক্রিয়। সব সময়ে তিনি লাইমলাইটে থাকেন। নিজের নিত্যদিনের গতিবিধি সকলের কাছে তুলে ধরেন।বলিউডে বিতর্কের আর এক নাম উর্ফি জাভেদ। মঙ্গলবার উর্ফি জাভেদ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন। যা মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।