BollywoodHoop Plus

Ramgopal Verma: যৌনতায় ভরপুর সমপ্রেমের গল্প, রামগোপাল বর্মার বিতর্কিত সিনেমা ফিরিয়ে দিলেন হল মালিকরা

রামগোপাল বর্মা (Ramgopal Verma)-র সময়টা বোধ হয় ভালো যাচ্ছে না। বহুদিন পর তাঁর নতুন ফিল্ম ‘ডেঞ্জারাস’-এর মাধ্যমে আবারও পরিচালনায় ফিরছিলেন রামগোপাল। কিন্তু তার আগেই ঘটে গেল ডেঞ্জার। শেষ মুহূর্তে স্থগিত হয়ে গেল ফিল্মের মুক্তি।

সম্প্রতি টুইটারে রামগোপাল জানিয়েছেন, সিনেমা হল মালিকদের অসহযোগিতার কারণে তিনি ফিল্মের মুক্তি স্থগিত রাখলেন। এই অবিচারের বিরুদ্ধে তাঁরা লড়াই করবেন। পরে একটি তারিখে ফিল্মটি মুক্তির ব্যবস্থা করার কথা জানিয়েছেন রামগোপাল। ‘ডেঞ্জারাস’-এর প্রচারে কলকাতা সহ সমগ্র ভারতবর্ষে ঘুরেছিলেন রামগোপাল। তাঁর জন্মদিনের একদিন আগে অর্থাৎ 8 ই এপ্রিল ফিল্মটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই ফিল্মের কনসেপ্টের জন্য হল মালিকরা তাঁকে নাকি সহযোগিতা করলেন না, অন্তত রামগোপালের দাবি এমনটাই।

‘ডেঞ্জারাস’-এর বিষয় হল সমকামী প্রেমকে কেন্দ্র করে ক্রাইম থ্রিলার। রামগোপাল জানিয়েছেন, ফিল্মটি সেন্সর বোর্ডে কোনোরকম সমস্যার সম্মুখীন হয়নি। কারণ 377 ধারা অনুযায়ী, সমকামিতা অপরাধ নয়।

রামগোপাল মনে করছেন, সমকামিতার কারণে ‘ডেঞ্জারাস’-এর বিরুদ্ধে গিয়েছেন হল মালিকরা। কিন্তু নেটিজেনদের মতে, গোটা ফিল্ম জুড়ে যেভাবে যৌন দৃশ্য দেখানো হয়েছে, তা অত্যন্ত অস্বস্তিকর। এখানেই ছিল হল মালিকদের মূল আপত্তি।