Hoop PlusBollywood

রণবীর-আলিয়ার বিয়ের পোশাকের দাম কলকাতার বুকে একটি বিলাসবহুল ফ্ল্যাটের দামের সমান

পাঁচ বছর একসঙ্গে থাকার পর অবশেষে বৈশাখ মাসের প্রথম দিন ও মহাবীর জয়ন্তীর শুভ দিনে গাঁটছড়া বাঁধলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিবাহটি ছিল একটি চোখ ধাঁধানো অনুষ্ঠান, যা কাপুর পরিবারের বাড়িতে, বাস্তুতে অনুষ্ঠিত হয়েছিল যেখানে দম্পতি তাদের ডেটিংয়ের সময় বেশিরভাগ সময় কাটিয়েছেন।

বিয়েটি বিকেল ৩.৩০ টায় অনুষ্ঠিত হয়েছিল এবং এতে কাপুর পরিবার এবং ভাট এবং করণ জোহর, অয়ন মুখার্জি, আকাশা রঞ্জন কাপুর এবং আম্বানিরা উপস্থিত ছিলেন। আলিয়া তার ইনস্টাগ্রামে অনুষ্ঠানের সুন্দর ছবি দিয়ে তার ভক্তদের আশীর্বাদ করেছিলেন।

বর এবং বউ উভয়ই সুন্দর সব্যসাচীর পোশাকে আকর্ষণীয় হয়ে উঠেছিলেন। আলিয়া ভাট তার চেনা গন্ডির লেহেঙ্গা বাদ দিয়ে এবং একটি হাতে রঙ করা আইভরি অর্গানজা শাড়ি পরেছিলেন। নিখুঁত শাড়িটি সূক্ষ্ম টিলার কাজ দিয়ে সজ্জিত ছিল এবং কোয়ার্টার হাতা এবং একটি ভি-নেকলাইন সমন্বিত একটি ম্যাচিং ব্লাউজের সাথে সংযুক্ত ছিল। ব্লাউজটিও টিলার কাজে সজ্জিত ছিল এবং পুরোপুরি শাড়ির পরিপূরক ছিল। পোশাকটি একটি এমব্রয়ডারি করা হাতে বোনা টিস্যু ওড়না দিয়ে তার সাজ সম্পন্ন হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

আমি প্যাটেল দ্বারা স্টাইল করা, আলিয়া তার বিয়ের পোশাককে একটি ভারী চোকার নেকলেস, ম্যাচিং ঝুমকা এবং সব্যসাচী হেরিটেজ জুয়েলারির দিয়ে সাজিয়েছিলেন, যার মধ্যে কাটা হীরা এবং হাতের মুক্তো রয়েছে। নববধূ তার লাল এবং সোনার চুড়ার সেটের সাথে একটি পাঞ্জাবির স্পর্শ যুক্ত করেছে। তাদের এই অবতারে মুগ্ধ সকলে তিনি একটি সূক্ষ্ম গ্ল্যাম মেকআপ এবং একটি ছোট লাল টিপ বেছে নিয়েছিলেন।

বর তার কনের সাথে একই ডিজাইনারের একটি এমব্রয়ডারি করা সিল্কের শেরওয়ানিতে। শেরওয়ানিতে কাটা হীরের বোতাম, একটি সিল্ক অর্গানজা সাফা এবং জরি মাওরির কাজে সজ্জিত একটি শালের সাথে যুক্ত ছিল। রণবীর একটি লম্বা মুক্তার নেকলেস তাদের শোভা বাড়িয়ে তুলেছে।

এই চোখ ধাধানো পোশাকের দাম কত জানেন! জানলে আপনি অবাক হয়ে যাবেন। তাদের উভয়ের পোশাকটির আনুমানিক মূল্য প্রায় ৫০ লক্ষ টাকা। যা একটি বিলাসবহুল ফ্ল্যাটের দামের সমান। তাদের এহেন দামী পোশাকের মূল্য জেনে নেটিজেনরা তো অবাক। যাই হোক তাদের নতুন বিবাহিত জীবনের অনেক শুভকামনা এবং সফলতা জানিয়েছেন নেটিজেনরা।