BollywoodHoop Plus

Ranbir-Alia: নির্ধারিত তারিখের আগেই বিয়ে সেরে ফেললেন রণবীর-আলিয়া? ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

আগামী সতেরই এপ্রিল সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। 14 ই এপ্রিল থেকে ঋষি কাপুর (Rishi Kapoor)-এর পৈতৃক বাড়ি আর.কে.হাউস-এ শুরু হতে চলেছে রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান। কিন্তু ইতিমধ্যেই তাঁদের বিয়ের ছবিতে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

প্রকৃতপক্ষে এই ছবির সবকটিই এডিট করা। রণবীর ও আলিয়া বিভিন্ন সময় বিভিন্ন ফিল্মে বিয়ের সাজে সেজেছেন। সেই ছবিগুলিই এডিট করে জুড়ে তৈরি হয়েছে বিভিন্ন মিম। অবশ্যই এই কান্ড ঘটিয়েছেন তাঁদের অনুরাগীদের একাংশ। আপাতত সেই ছবিগুলিই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি নেটফ্লিক্স ইন্ডিয়াতেও ভাইরাল হয়েছে এই ছবি। আলিয়া-রণবীরের বিয়ের মিমে কয়েকটি ভিডিও ক্লিপও রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Netflix India (@netflix_in)

আলিয়ার দাদু এন.রাজদান (N.Rajdan) অত্যন্ত অসুস্থ হওয়ার কারণে ভাট পরিবারের সদস্যদের ওরফে রণবীর ও আলিয়ার বিয়ের জন্য চাপ সৃষ্টি করা হচ্ছিল। কারণ এন.রাজদান চাইছিলেন আলিয়ার বিয়ে দেখে যেতে। এই কারণে আর.কে.হাউসেই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া। ইতিমধ্যেই নিমন্ত্রণপত্র পৌঁছে গিয়েছে সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali), করণ জোহর (Karan Johar), শাহরুখ খান (Shahrukh Khan), অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)-দের কাছে।

তবে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে কাটা ঘাড়ে নুনের ছিটে দেওয়া। পাপারাৎজিদের একাংশ রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-কে জিজ্ঞাসা করেছেন, তিনি রণবীরের বিয়েতে যাবেন কিনা! একবার বরং প্রশ্নকর্তা অথবা কর্ত্রীকে জিজ্ঞাসা করা প্রয়োজন, তাঁর কোনো প্রাক্তন তাঁর বিয়েতে এসেছিলেন কিনা!

 

View this post on Instagram

 

A post shared by Gallinews (@gallinews_com)