BollywoodHoop Plus

Ranbir-Alia: কি নেই! রণবীর-আলিয়ার রাজকীয় বিয়ের মেনু দেখলে জিভে জল আসবে আপনারও

আগামী ১৭ই এপ্রিল সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)। ১৪ই এপ্রিল থেকে শুরু হতে চলেছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। পালি হিলে নিজের আবাসনের ব্যাঙ্কোয়েট ‘বাস্তু’ আটদিনের জন্য বুক করেছেন রণবীর। বিয়ের বাকি সমস্ত অনুষ্ঠান ব্যাঙ্কোয়েটে হলেও আনুষ্ঠানিক বিবাহ অনুষ্ঠান হবে ঋষি কাপুর (Rishi Kapoor)-এর পৈতৃক বাড়ি আর.কে.হাউস-এ। এছাড়াও রেনোভেট করা হয়েছে ‘কৃষ্ণা রাজ’ বাংলো। কারণ কাপুর পরিবারের সদস্য সংখ্যা বেশি। ফলে মুম্বইয়ের বাইরে থেকে যাঁরা আসবেন, তাঁরা থাকবেন কৃষ্ণা রাজ বাংলোয়। অপরদিকে রণবীর ও আলিয়ার বিয়ের প্রীতিভোজের আয়োজনও করা হচ্ছে বিশেষ ভাবে।

কাপুর পরিবার প্রথম থেকেই যেমন খেতে ভালোবাসেন, তেমনি খাওয়াতে ভালোবাসেন। পেশোয়ারে কাপুর হাভেলিতে এখনও রয়েছে সেই দস্তরখান যেখানে দিনে একশো থেকে দেড়শো লোকের পাত পড়ত। কাপুর পরিবারের নিয়ম অনুযায়ী ঋষি কাপুরও তাঁর বাড়িতে কেউ অসময়ে এলেও তাঁকে না খাইয়ে ছাড়তেন না। ফলে কাপুর পরিবারের তরফে রণবীর ও আলিয়ার বিয়ের দাওয়াতও উল্লেখযোগ্য হতে চলেছে।

লখনউ ও দিল্লি থেকে শেফদের আনা হচ্ছে অতিথিদের রসনা তৃপ্তির জন্য। পঞ্জাবি খাবারের পাশাপাশি থাকবে বিদেশি খাবারও। তবে আলিয়া ভেগান। তাছাড়া ইদানিং অনেকেই ভেগান হয়ে গিয়েছেন। এই কারণে থাকবে পঁচিশটি ভেগান কাউন্টার। এছাড়াও থাকবে দিল্লির স্পেশাল চাট কাউন্টার। বিদেশি খাবারের কাউন্টার থাকছে পঞ্চাশটির বেশি। সেই কাউন্টারে পাওয়া যাবে আফগানি , ইটালিয়ান, মেক্সিকান খাবার। লখনউ থেকে আসা শেফদের উপর থাকছে বিরিয়ানি ও কাবাব তৈরির দায়িত্ব। দিল্লির শেফরা বানাবেন পঞ্জাবি খাবার ও চাট।

এছাড়াও আর. কে. হাউস ফুল ও আলোয় সেজে উঠেছে। জানা গিয়েছে, বিয়েতে সব‍্যসাচী (Sabyasachi)-র ডিজাইন করা লেহেঙ্গা-চোলি পরবেন আলিয়া। রণবীরের পরনে থাকবে মণীশ মালহোত্র (Manish Malhotra)-র ডিজাইন করা শেরওয়ানি।

 

View this post on Instagram

 

A post shared by Gangubai 🤍🙏 (@_aliaaabhatt)