Hoop PlusBollywood

Ranbir & Hrithik: এবার মুখোমুখি লড়াইয়ে রণবীর ও হৃত্বিক

হৃত্বিক (Hritwik Roshan) যখন বলিউড ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, তখন সবাই বলেছিলেন, শাহরুখ খান (Shahrukh Khan)-এর আসন টলোমলো। এরপর রণবীর কাপুর (Ranbir Kapoor) যখন বলিউডে আসেন, তখন একই কথা বলা হয়েছিল হৃত্বিকের উদ্দেশ্যে। রণবীর ও হৃত্বিক দুজনেই সমান জনপ্রিয়। এবার দুজনের মুখোমুখি সংঘর্ষ শুরু হতে চলেছে।

2023 সালের প্রজাতন্ত্র দিবসে একই সঙ্গে হৃত্বিক ও রণবীরের ফিল্ম মুক্তি পেতে চলেছে। সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) পরিচালিত ভারতের প্রথম এরিয়েল অ্যাকশন ফিল্ম ‘ফাইটার’-এ অভিনয় করতে চলেছেন হৃত্বিক ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। এই প্রথম হৃত্বিক ও দীপিকার জুটিকে দেখা যাবে বড় পর্দায়। নির্মাতাদের তরফে সর্বশেষ ঘোষণা অনুযায়ী, 2023 সালের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে ‘ফাইটার’। ওই একই দিনে মুক্তি পাবে লভ রঞ্জন (Lav Ranjan) পরিচালিত ফিল্ম যাতে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে চলেছেন রণবীর ও শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor)। রণবীর ও শ্রদ্ধাও নতুন জুটি। এই ফিল্মটি রোম‍্যান্টিক কমেডি নির্ভর।

এই ফিল্মে অভিনয়ের জন্য প্রথমে দীপিকাকে প্রস্তাব দেওয়া হলে তিনি তা ফিরিয়ে দেন। এরপর রণবীরের বিপরীতে নায়িকা হিসাবে শ্রদ্ধাকে বাছাই করা হয়। ফলে শুধু রণবীর ও হৃত্বিকের সংগ্রাম নয়, এই ক্ষেত্রে মুখোমুখি হচ্ছে দুটি নতুন জুটিও। এর আগে 2019 সালে মুক্তিপ্রাপ্ত সিদ্ধার্থের ‘ওয়ার’ ফিল্মে অভিনয় করেছিলেন হৃত্বিক। ফিল্মটি বক্স অফিসে সফল ছিল। এই ফিল্মে হৃত্বিক ছাড়াও অভিনয় করেছিলেন টাইগার শ্রফ (Tiger Shroff) ও বাণী কাপুর (Vani Kapoor)। চলতি বছরের জানুয়ারিতে হৃত্বিকের জন্মদিনে ‘ফাইটার’ ফিল্মটির ঘোষণা করেছিলেন সিদ্ধার্থ। প্রথমে ফিল্মটি 2022 সালে মুক্তির কথা থাকলেও পরবর্তীকালে তা পিছিয়ে 2023 সালের প্রজাতন্ত্র দিবসকে বাছা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Ranbir kapoor 🔵 (@ranbir_kapoooor)

অপরদিকে লভ রঞ্জন নিজের লক্ষ্মণরেখা থেকে না বেরিয়ে রোম‍্যান্টিক কমেডি নির্ভর ছবি তৈরির কথা ভেবেছেন। এর আগে লভ নির্মিত ফিল্ম ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’ এবং ‘দে দে পেয়ার দে’ সুপারহিট ফিল্ম ছিল। প্রথম দুটি ফিল্মে অপেক্ষাকৃত নতুন মুখ থাকলেও ‘দে দে পেয়ার দে’-তে অভিনয় করেছিলেন অজয় দেবগণ (Ajay Devgan), তব্বু (Tabbu), রকুলপ্রীত সিং (Rakulpreet Singh)।

Related Articles

Back to top button