আসতে চলেছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক! দাদার ভূমিকায় অভিনয় করবেন এই জনপ্রিয় অভিনেতা

ঠিক এমনটাই হতে চলেছে বলিউড পাড়ায়। এবার তাহলে সত্যিই কি হতে চলেছে দাদার বায়োপিক? সংবাদমাধ্যমে একথা পরিষ্কারভাবে স্বীকার করলেন মহারাজা। তিনি তার বায়োপিক এর জন্য সম্মতি দিয়েছেন। তার পছন্দের অভিনেতা রণবীর কাপুর অভিনয় করবেন তার চরিত্রে। চলতি মাসেই মহারাজা ৪৯ বছরে পদার্পণ করেছেন। আর সেই মাসেই মহারাজার বায়োপিক তৈরি হওয়ার ঘটনা সামনে আসতেই রীতিমতো খুশির জোয়ারে ভাসছে ক্রিকেটপ্রেমীরা।

এবার দাদার বায়োপিক দেখা যাবে বড় পর্দায়। সংবাদ মাধ্যমে তিনি বলেন, তার বায়োপিক তৈরি হবে হিন্দিতে। এতে দেখানো হবে আন্তর্জাতিক ক্রিকেটে মহারাজের অভিষেক, ধীরে ধীরে একজন নির্ভরযোগ্য প্লেয়ার হয়ে ওঠার গল্পও। তাছাড়া অবশ্যই থাকবে অধিনায়ক হয়ে দলের নেতৃত্ব দেওয়ার গল্পও। থাকতে পারে লর্ডসের স্টেডিয়ামে মহারাজার ড্রেস খুলে ঘোরানোর দৃশ্যও। ইতিমধ্যে মহারাজকে বহুবার প্রোডাকশন হাউজের সাথে বৈঠক করতে দেখা গেছে।

VIACOM এর ব্যানারে আসতে চলেছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। তাঁর ঘনিষ্ঠ সূত্রে এই খবর প্রকাশ করা হয়েছে। চলছে স্ক্রিপ্ট লেখার কাজ ও। কিন্তু সিনেমার শুটিং কবে থেকে শুরু হবে সে বিষয়ে কিছু বলেননি মহারাজ। তারই পছন্দের অভিনেতা করতে চলেছে তারই বায়োপিক। এর আগে হৃত্বিক রোশনের দাদার ভূমিকায় অভিনয় করার কথা অনেকবার উঠলেও সৌরভ গঙ্গোপাধ্যায় বারবারি না করে দিয়েছেন। তিনি তার জীবনী তার প্রিয় অভিনেতার অভিনয়ে ফুটিয়ে তুলতে চান বলে সূত্রের খবর। সৌরভ গাঙ্গুলীর বায়োপিক হবে, রীতিমত নেট পাড়ায় ভাইরাল হয়েছে এই ঘটনা।