BollywoodHoop Plus

Ranbir Kapoor: বিয়ের পর প্রথম দু’মাস ঘাম ঝরানো কসরত করতে হবে রণবীরকে, কারণ জানেন কি!

অভিনেতা রণবীর কাপুর ইতিমধ্যেই পেশাগত এবং ব্যক্তিগতভাবে নানা গুঞ্জন তৈরি করেছেন বলিউডের অন্দরে। অভিনেতার ইতিমধ্যেই তার পাইপলাইনের আকর্ষণীয় সিনেমা গুলির কাজ শুরু করে দিয়েছেন এবং শীঘ্রই অর্জুন রেড্ডি খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিম্যালে একটি বড় শারীরিক পরিবর্তন দেখা যাবে রণবীর কাপুরের মধ্যে। মুভির অন্যান্য অভিনেতাদের মধ্যে রয়েছেন ববি দেওল, অনিল কাপুর এবং রশ্মিকা মন্দান্না। রশ্মিকা পরিনীতি চোপড়ার পরিবর্তে এই সিনেমায় অভিনয় করবেন। বলিউডের বিশেষ সূত্রে খবর অনুযায়ী জানা গেছে যে যে সিনেমাটি একটি ডার্ক অপরাধমূলক থ্রিলার হবে। জুনে সিনেমাটির শুটিং শুরু হবে এবং আগামী বছর মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

একটি সাক্ষাৎকারে, রণবীর কাপুর অ্যানিমাল সিনেমাতে তার চরিত্র সম্পর্কে কিছু সূক্ষ্ম ইঙ্গিত দিয়েছেন যেখানে তিনি নিজের সিক্স প্যাক অ্যাপস বডি তৈরি করবেন এবং শুটিংয়ের আগে দুই মাস বিশেষ প্রশিক্ষণ গ্রহণ করবেন। ফলে জিমে টানা দু’মাস দীর্ঘ সময় ধরে ঘাম ঝরানো কসরত করতে হবে অভিনেতাকে তা বোঝাই যাচ্ছে। রণবীর তার চরিত্রের একটি ছোট সংস্করণ এবং পরে একটি পুরানো সংস্করণে অভিনয় করবেন, যেখানে তিনি একটি বিফ-আপ লুক দেখাবেন।

আপাতত, রণবীর লভ রঞ্জনের আসন্ন রম-কমের শুটিং করছেন। তার বিপরীতে রয়েছেন শ্রদ্ধা কাপুর। নতুন অন-স্ক্রিন জুটি বেশিরভাগ মুম্বইতে সিনেমার শুটিং করবেন। মুভিটি একটি রম-কম হওয়ায়, রণবীর কাপুর একটি অন্যরকম লুকে থাকবেন।

এদিকে, আলিয়া ভাটের সাথে তার বিয়েও একপ্রকার পাকাপাকি হয়ে গিয়েছে কারণ এই দম্পতি এপ্রিলের মাঝামাঝি সময়ে গাঁটছড়া বাঁধবেন বলে আশা করা হচ্ছে। মুম্বইতে রণবীরের বাসভবনে পাঞ্জাবি রীতি অনুযায়ী গাঁটছড়া বাঁধবেন দুজনেই। এটির পরে, রণবীর কাপুরকে বাণী কাপুর এবং সঞ্জয় দত্তের বিপরীতে শামশেরাতে দেখা যাবে, এর পরে বহুল প্রত্যাশিত ব্রহ্মাস্ত্র- পার্ট ১ মুক্তি পাবে।