BollywoodHoop Plus

Ranbir-Alia: ‘আমিও ধোয়া তুলসীপাতা নই’, রণবীরের কুকীর্তি প্রসঙ্গে মুখ খুলেছিলেন আলিয়া

গত 14 ই এপ্রিল বিয়ে হয়ে গিয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর। কিন্তু একসময় রণবীর হয়ে উঠেছিলেন বলিউডের ‘ক্যাসানোভা’। একের পর এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। কেরিয়ারের শুরুতেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর সঙ্গে ছিল তাঁর সম্পর্ক। কিন্তু দীপিকাকে শুধুমাত্র ব্যবহার করেছিলেন রণবীর। এরপর তিনি সম্পর্কে জড়ান ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সাথে। শোনা যায়, কাপুর পরিবারের পছন্দ ছিল না ক্যাটরিনাকে। ফলে এই সম্পর্ক ভেঙে যায়।

কিন্তু এই সম্পর্ক ভাঙার প্রায় সঙ্গে সঙ্গেই আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। এমনকি একসময় একটি সাক্ষাৎকারে আলিয়ার বাবা মহেশ ভাট (Mahesh Bhatt)-ও রণবীরকে ‘ক্যাসানোভা’ বলেছিলেন। কিন্তু আলিয়ার মতে, তিনিও ধোয়া তুলসীপাতা নন। আলিয়া জানিয়েছিলেন, অতীতে তাঁরও অনেকগুলি সম্পর্ক ছিল। তাঁর মতে, রণবীর জটিল মানুষ নন। তিনি একজন অত্যন্ত সাধারণ ও ভালো মনের মানুষ। আলিয়া ভাবেন, তিনিও যদি রণবীরের মতো ভালো মনের মানুষ হতে পারতেন!

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

তবে শুধুমাত্র দীপিকা, ক্যাটরিনাই নন, রণবীর এখনও অবধি যতগুলি ফিল্মে অভিনয় করেছেন, সেগুলির প্রায় প্রত্যেকটির নায়িকাদের সাথে ডেট করেছেন তিনি। ‘সাঁওয়ারিয়া’ ফিল্মে অভিনয়ের সময় সোনম কাপুর (Sonam Kapoor)-এর সঙ্গে ছিল তাঁর সম্পর্ক। এমনকি ‘রকস্টার’ ফিল্মে অভিনয়ের সময় নার্গিস ফকরি (Nargis Faqri)-র সাথে ডেট করেছেন রণবীর।

তবে এই নায়িকারা তখন অবিবাহিত ছিলেন। এর বাইরেও বহু বিবাহিত মহিলাদের সঙ্গে রণবীরের সম্পর্ক ছিল বলে শোনা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)