BollywoodHoop Plus

Ranbir-Alia: বিয়ের পর আলিয়ার এই আবদার পূরণ করবেন রণবীর

14 ই এপ্রিল রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর পালি হিলের অ্যাপার্টমেন্ট সংলগ্ন ‘বাস্তু’ ব্যাঙ্কোয়েটে বিয়ে হতে চলেছে রণবীর-আলিয়ার (Alia Bhatt)। ইতিমধ্যেই সেজে উঠেছে ‘বাস্তু’। প্রথমে আর.কে.হাউস-এ রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠানের কথা থাকলেও পরবর্তীকালে তা পরিবর্তিত হয়। অপরদিকে আলিয়াকে বিয়ের পর একটি বড় সিদ্ধান্ত নিতে চলেছেন রণবীর।

এতদিন সোশ্যাল মিডিয়ায় রণবীরের কোনো অ্যাকাউন্ট ছিল না। কিন্তু আলিয়ার সাথে বিয়ের পর তাঁর আবদার রাখতেই সোশ্যাল মিডিয়ায় নিজস্ব অ্যাকাউন্ট খুলতে চলেছেন রণবীর। বিয়ের ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় যাত্রা শুরু করতে চলেছেন তিনি। তবে এর আগে ‘কফি উইথ করণ’-এ এসে আলিয়া জানিয়েছিলেন, সোশ্যাল মিডিয়ায় রণবীরের অ্যাকাউন্ট থাকলেও ভিন্ন নামে সেখানে রয়েছেন তিনি। কারণ তিনি নিজেকে লুকিয়ে রেখেই বলিউডের সমস্ত খবরাখবর রাখতে চেয়েছিলেন। তবে এবার সেই সিদ্ধান্ত পরিবর্তন করতে চলেছেন রণবীর।

ইতিমধ্যেই হয়ে গিয়েছে আলিয়ার মেহেন্দি অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করিশ্মা কাপুর (Karishma Kapoor), করিনা কাপুর (Kareena Kapoor khan), আরমান জৈন (Arman Jain), রিমা জৈন (Rima Jain), নীতু সিং (Neetu Singh), ঋদ্ধিমা কাপুর (Ridhdhima Kapoor), মহেশ ভাট (Mahesh Bhatt), পূজা ভাট (Puja Bhatt)-রা।

বলিউড থেকে রণবীর ও আলিয়ার বিয়েতে আমন্ত্রিত রয়েছেন করণ জোহর (Karan Johar) ও অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। অপরদিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রণবীর ও আলিয়াকে বিবাহিত জীবনের শুভেচ্ছা জানিয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।