BollywoodHoop Plus

Ranbir Kapoor: গত দেড় বছরে এই খাবারটি ছুঁয়েও দেখেননি রণবীর

14 ই এপ্রিল বিকাল সাড়ে তিনটের সময় সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। তবে বিয়ের অনুষ্ঠান শুরুর আগে অবধি লভ রঞ্জন (Luv Ranjan)-এর আগামী ফিল্মের শুটিং করেছেন রণবীর। এছাড়াও খুব শীঘ্রই সন্দীপ রেড্ডি ভাঙ্গা (Sandip Reddy Vanga)-র আগামী ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ অভিনয় করবেন রণবীর। এই ফিল্মে চরিত্রের প্রয়োজনে পেশীবহুল শরীর তৈরি করতে হবে রণবীরকে।

রণবীরের ফিটনেস এক্সপার্ট দীপেশ ভট্ট (Dipesh Bhatta) জানিয়েছেন, রণবীর বরাবর নিজের ডায়েট নিয়ে যথেষ্ট সচেতন। মিষ্টি ও ভাজাভুজি পছন্দ করেন না তিনি। ঘরে তৈরি খাবার খেতে বেশি পছন্দ করেন রণবীর। তবে ‘চিট ডে’-তে তাঁর বার্গার চাই।

রণবীর সাধারণতঃ লো-কার্ব ডায়েট অনুসরণ করেন। সকালে ব্রেকফাস্টে তিনি খান ডিম, প্রোটিন শেক ও ব্রাউন ব্রেড। দুপুরের খাবারে অধিকাংশ দিন তিনি ব্রাউন রাইস, ডাল, শাক-সব্জি, চিকেন খান। শুটিংয়ের মাঝে খিদে পেলে ড্রাই ফ্রুটস ও প্রোটিন শেক খান রণবীর। তবে রাতে হালকা খাবার খেতে পছন্দ করেন তিনি।

তবে রুটি খেতে পছন্দ করেন না রণবীর। গত দেড় বছরে দীপেশ রণবীরকে একটি রুটিও খেতে দেখেননি। রুটির পরিবর্তে ব্রাউন রাইস, টোস্ট ও বিরিয়ানি পছন্দ করেন রণবীর। ডায়েটের পাশাপাশি কঠোর শরীরচর্চা করেন তিনি। পর্যাপ্ত ঘুম পছন্দ করেন রণবীর। এছাড়া সারাদিনে পর্যাপ্ত পরিমাণ জল পান করেন তিনি।