BollywoodHoop Plus

Rani Mukherjee: নার্সের গাফিলতিতে বড় বিপত্তির শিকার হয়েছিলেন রানী মুখার্জী!

সম্প্রতি ছিল রানী মুখার্জী (Rani Mukherjee)-র জন্মদিন। চুয়াল্লিশ বছরে পা দিলেন রানী। গত বছর নিজের জন্মদিনে রানী ঘোষণা করেছিলেন নিজের আপকামিং ফিল্ম ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’। সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই ফিল্মের পরিচালক অসীমা ছিব্বর (Ashima Chibbar)। এবার তাঁর জন্মদিনে প্রকাশ্যে এল তাঁর পুরানো সাক্ষাৎকারের কিছু অংশ। সেই সাক্ষাৎকারে রানীর মুখে শোনা গেছে, তিনি জন্মের পর হাসপাতালে বদলে গিয়েছিলেন।

রানী জানিয়েছেন, জন্মের পর তাঁকে যে ঘরে রাখা হয়েছিল, সেখানেই ছিল আরেক পঞ্জাবি দম্পতির সন্তান। নার্স ভুল করে রানীর মায়ের কাছে ওই দম্পতির সন্তানকে দিলে রানীর মা ওই শিশুর চোখ দেখে বলেন, এই সন্তান তাঁর নয়। কারণ এই শিশুটির চোখ বাদামী নয়। তাঁর মেয়ের চোখ বাদামী। এরপর রানীর মা নার্সদের বলেন, রানীকে খুঁজে নিয়ে আসতে। আপাতদৃষ্টিতে এই ঘটনাটি মজাদার হলেও নার্সের ভুলের জন্য দুই জন মা তাঁদের সন্তানদের হারাতে বসেছিলেন। এরপর রানীর মা নিজেই তাঁকে খুঁজতে শুরু করেন। বাচ্চাদের জন্য নির্দিষ্ট ঘরে গিয়ে রানীর মা তাঁকে খুঁজে পান।

তবে পরবর্তীকালে এই ঘটনা নিয়ে রানীকে অনেকেই মজা করে বলতেন, তিনি আসলে পঞ্জাবি মেয়ে। সকলের ভুলের জন্য বাঙালি পরিবারে এসে গিয়েছেন। এই মুহূর্তে রানী ব্যস্ত তাঁর আপকামিং ফিল্ম ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ নিয়ে। এই ফিল্মের শুটিংয়ের জন্য নরওয়ে গিয়েছিলেন রানী।

এছাড়াও তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ছিল ‘বান্টি অউর বাবলি 2’। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant chaturbedi), সইফ আলি খান (Saif Ali Khan), শর্বরী ওয়াঘ (Sharbari Wagh) প্রমুখ।