Hoop PlusBollywood

Rani Mukherji: সকালে দাঁত না মেজেই কাজে যান রানি মুখার্জি!

দুধ না খেলে হবে না ভালো ছেলে, ঠিক তেমনই সকালে উঠে ব্রাশ না করলে ক্যাভিটি চেপে ধরবে, তারপরেই দাঁতে ব্যথা, হাজারো কাণ্ড। বাচ্চারা ছোট থেকেই সকাল সকাল ব্রাশ করা অভ্যাস করে, এদিকে চল্লিশ ঊর্ধ্ব রানি মুখার্জি সে কিনা সকালে টুথ ব্রাশ করেন না। ভাবলেন কি করে জানা সম্ভব হল?

সম্প্রতি রানি এসেছিলেন ‘দ্য কপিল শর্মা’ শোয়ের মঞ্চে। এখন তিনি  ‘বান্টি অউর বাবলি ২’-এর প্রচারে ব্যস্ত। এবারে অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বাঁধছেন না, সইফ আলি খানের সঙ্গে জুটি বেঁধে চোর পুলিশের অভিনয় করছেন। একটা সময়  ‘হাম তুম’ সিনেমায় রানি জুটি বাঁধেন সইফ আলি খানের সঙ্গে। আবারও দীর্ঘ বছর পর সইফের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। প্রসঙ্গত, আগামী ১৯শে নভেম্বর মুক্তি পাচ্ছে ‘বান্টি অউর বাবলি ২’। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে না এই মুভি, বড় পর্দায় মুক্তি পাচ্ছে ‘বান্টি অউর বাবলি ২’।

রানি তার নতুন সিনেমা প্রচারের উদ্দেশ্যে ‘দ্য কপিল শর্মা’ শোতে আসেন। এসেই নানান মজার কথা তুলে ধরেন। এই যেমন সকলের সামনে বলেই বসেন যে তিনি রোজ সকালে দাঁত মাজেন না। যেই না শোয়ের মাঝখানে এমন কথা বলেছেন সঙ্গে সঙ্গে সইফ জিজ্ঞাসা করেন, ‘সেকি? আজ মেজে এসেছো তো?’ হাসতে হাসতে রানি বলেন, ‘হ্যাঁ, একদম সইফু, আজ আমি ব্রাশ করে এসেছি। কারণ আমি জানতাম তোমার কাছাকাছি আসতে হবে ওই হাম-তুম মোমেন্ট ক্রিয়েট করতে’।

এই মজাদার দাঁত মাজার বিষয় নিয়ে রানি এও বলেন যে তাঁর স্মৃতিশক্তি বেশ দুর্বল। তাই কখনও কখনও তিনি দাঁত মাজতে ভুল যান। আবার অনেক সময় হয়ত দাঁত মেজেও ভুলে যান। তাই তিনি মাঝেমধ্যে কারণে-অকারণে ব্রাশ করে নেন। আসলে সবটাই বয়সের দোষ দিয়েছেন অভিনেত্রী রানি।

Related Articles

Back to top button