শ্যুটিংয়ের ফাঁকে স্ত্রী ও ছেলেকে নিয়ে পাহাড়ে ঘুরতে গেলেন ‘রানী রাসমণি’র গদাধর

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’তে শ্রীরামকৃষ্ণের ভূমিকায় অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন সৌরভ সাহা (sourav saha)। শ্রীরামকৃষ্ণের আপনভোলা চরিত্র নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছেন সৌরভ। শুটিং স্পটে থাকাকালীন শ্রীরামকৃষ্ণবেশী সৌরভ অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের আইবুড়ো ভাতের দিন তাঁকে আশীর্বাদ করেছিলেন। সেই ছবিটি নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয় ‘শ্রীরামকৃষ্ণের আশীর্বাদ’ নামে।

এই মুহূর্তে ধারাবাহিকে শ্রীরামকৃষ্ণ গদাধরের জীবনে এসেছেন তাঁর সহধর্মিণী সারদা দেবী। সারদা দেবীকে ফুলের গয়না পরিয়ে মাতৃজ্ঞানে পূজো করেন গদাধর। গদাধর ও সারদামণির সম্পর্কের রসায়ন বাড়িয়েছে ‘করুণাময়ী রানী রাসমণি’-র টিআরপি। এহেন সৌরভ এবার সোশ্যাল মিডিয়ায় একটি রাজনৈতিক পোস্ট করলেন। সেই পোস্টে সৌরভ নেটিজেনদের উদ্দেশ্যে একটি প্রশ্ন রেখেছেন, রাজনীতি বা সমাজে নেটিজেনদের পছন্দের মানুষ একজন শিল্পী, একজন খেলোয়াড় না কোনো রংবাজ মস্তান! সৌরভের এই পোস্ট ঘিরেই এখন নেটদুনিয়ার তরজা তুঙ্গে। তার উপর কিছুদিন আগেই সংবাদমাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকারে সৌরভ জানিয়েছেন, উপর মহল থেকে তাঁর ডাক এসেছে। ফলে অনেকেই মনে করছেন, সৌরভ হয়তো ভবিষ্যতে রাজনীতিতে যোগ দিতে পারেন।

বর্তমানে টলিউড দুই শিবিরে বিভক্ত। কেউ কাঁধে তুলে নিয়েছেন গেরুয়া পতাকা তো কেউ যোগ দিচ্ছেন জোড়াফুল শিবিরে। এবার সৌরভও উস্কে দিলেন বিতর্ক। অনেকে আবার বলছেন, শ্রীরামকৃষ্ণের মুখে রাজনীতির বাণী গ্রহণযোগ্য নয়। তবে তাঁরা এটা ভুলে যাচ্ছেন দিনের শেষে সৌরভ একজন ব্যক্তি যাঁর নিজস্ব রাজনৈতিক মতপ্রকাশ ও সিদ্ধান্ত নেওয়ার সাংবিধানিক স্বাধীনতা রয়েছে।

সৌরভ বরাবর লো প্রোফাইলে থাকতে পছন্দ করেন। তিনি মনে করেন, অভিনয় তাঁর পেশা। একজন অভিনেতা হিসাবে তিনি তাঁর কাজ করে চলেছেন। শ্রীরামকৃষ্ণের চরিত্রে অভিনয়ের সুযোগ পাওয়ার জন্য গদাধর নিজেকে ভাগ্যবান মনে করেন। প্রায় রোজই তাঁর শুটিং থাকে। শুটিংয়ের ফাঁকে একটু সময় বের করে সৌরভ, তাঁর স্ত্রী সুস্মিতা (susmita) এবং তাঁদের একমাত্র পুত্রসন্তানকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন মংপুতে। মংপুতে রবীন্দ্রনাথ ঠাকুর(Rabindranath Tagore)-এর স্মৃতিবিজড়িত ‘টেগোর হাউস’ দেখতে গিয়েছিলেন তাঁরা। সেই ছবি সৌরভ ইন্সটাগ্রামে শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সৌরভের রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনার মধ্যেই তিনি তাঁর ফ্যামিলি ট্রিপের আরও কিছু ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রামে। ছবিগুলি লামাহাট্টা ইকো পার্কে তোলা। ছবিগুলিতে সৌরভ ও সুস্মিতা দুজনেই পরেছেন হলুদ রঙের জ্যাকেট এবং সানগ্লাস। তবে তাঁদের একরত্তি ছেলের পরনে রয়েছে কালো রঙের জ্যাকেট।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)

গত বছর সৌরভ ও সুস্মিতা পালন করেছেন তাঁদের বিবাহবার্ষিকী। একই সঙ্গে ছিল তাঁদের পুত্রসন্তানের তিন বছরের জন্মদিন। সৌরভের বাড়িতে পরিবার ও ঘনিষ্ঠ মহলের উপস্থিতিতে কেক কেটে বিবাহবার্ষিকী ও জন্মদিন একসাথে পালন করা হয়েছিল। সৌরভ সেই ঘরোয়া অনুষ্ঠানের ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে।