Hoop PlusBengali Serial

Serial: এক স্বামীকে নিয়ে দুই স্ত্রীর টানাটানি নাকি নতুন চমক! আসছে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক

বহুদিন ছোট পর্দায় অভিনেতা রণজয় বিষ্ণু’কে (Ranojoy Bishnu) দেখা যায়নি। মাঝে মধ্যে অবশ্য অভিনেত্রী সোহিনী সরকারের সোশ্যাল মিডিয়া পেজে জীবন্ত হয়ে ওঠেন এই অভিনেতা। এখনও টলিউডের লাভ বার্ডসদের মধ্যে অন্যতম সোহিনী-রণজয়। একটা সময় মডেলিং দিয়ে কেরিয়ার এগিয়েছিলেন তিনি। এরপর পা রাখেন অভিনয়ে। ছোটপর্দা ও বড়পর্দার পাশাপাশি নিয়মিত অভিনয় করেছেন বিজ্ঞাপনী ছবিতে। রণজয় বিষ্ণু’র প্রথম ধারাবাহিক ছিল ‘সাঁঝবেলা’। এছাড়াও, তিনি ‘তোমার জন্য’, ‘দুই ভুবনের পারে’ ও হরনাথ চক্রবর্তীর ‘রোশনি’ ধারাবাহিকে কাজ করেন। তারপরেই তাকে বাংলা ধারাবাহিকে বিশেষ দেখা যায় না।

আরো পড়ুন -   চিরযৌবন থাকার রহস্য ফাঁস করলেন বুম্বাদা, জিম থেকে ভাইরাল কঠিন শরীরচর্চার ভিডিও

আবার ফিরছেন রণজয়। সোহিনী ইতিমধ্যে মন্দার করে চমক জাগিয়ে রেখেছেন। এবার লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে দীর্ঘ ৯ বছর পর আসরে নামছেন অভিনেতা রণজয় বিষ্ণু।

শুরু হয়ে গিয়েছে ধারাবাহিকের শ্যুটিং। লীনা গঙ্গোপাধ্যায়ের বেশ কয়েকটি ধারাবাহিক সদ্য শেষ হয়েছে, ফলে নতুন কাজে তিনিও হাত দিয়েছেন, এবং সেই কাজেই দেখা যাবে এই অভিনেতাকে। আসন্ন ধারাবাহিকে জেদী, একগুয়ে আইপিএস অফিসারের ভূমিকায় দেখা যাবে রণজয়কে। জানা গিয়েছে ধারাবাহিকের প্লট অনুযায়ী নায়কের প্রথম বিয়ে খুব অল্পদিনের স্থায়ী। পরে তার জীবনে যে আসবে সে তার চরিত্রের একেবারেই বিপরীত। অর্থাৎ সেই চিরাচরিত এক স্বামীকে নিয়ে দুই বউয়ের টানাটানি, নাকি গল্পে রয়েছে দুর্দান্ত সব চমক? সে তো সময়ই বলবে।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

আর কারা রয়েছেন এই ধারাবাহিকে? দার্জিলিং এ চলছে শ্যুটিং এবং প্রযোজনায় রয়েছে ম্যাজিক মোমেন্টস। এবং, আসন্ন ধারাবাহিকে অভিনয় করছেন রণজয় বিষ্ণু ব্যতীত সুদীপ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, শ্যামৌপ্তি মুদলি, মধুরিমা বসাক, এবং বিশ্বাবসু। প্রসঙ্গত, শ্যামৌপ্তি এবং মধুরিমা দুজনকে দেখা যাবে রণজয়ের বিপরীতে। বাকি গল্প কোন দিকে এগোবে তা প্রোমো রিলিজ করলেই বোঝা যাবে, ততদিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

Related Articles

Back to top button