Hoop StoryHoop VideoHoop Viral

Viral: বিয়ের কনের সাজে ‘কাঁচাবাদাম’ গাইছেন রানু মন্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

রানু মন্ডল সেজে উঠেছে না, একবারে বিয়ের কনের সাজে তবে কি রানু মন্ডল বিয়ে করছেন? না একেবারেই না। সম্প্রতি ইউটিউব এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, টুকটুকে লাল শাড়ি, সোনার গয়না এবং মাথায় লাল চেলি আর সবুজ রঙের সুন্দর সিল্কের ব্লাউজ পরে একেবারে বিয়ের কনের মতন সেজেছে রানা রানাঘাটের রানু মন্ডল।

এখনো কিন্তু প্রত্যেকের মনের মধ্যে থেকে গেছেন। সেই ভিখারিনী রানু মন্ডল এর গলায় গান একসময় জন্য কিন্তু পৌঁছে গিয়েছিল। মুম্বাইয়ের মাটিতে কয়েক দিনের বেশ জনপ্রিয়তা অর্জন করতে পেরেছিলেন। কিন্তু তারপরেই রানু মন্ডল এর অহংকার পতনের কারণ বলে অনেকেই মনে করেন। আবার অনেকেই এমন বলেন যে, ঠিকঠাকভাবে প্রশিক্ষিত না হয় বেশি দিন টিকে থাকা যায় না।

অসাধারণ ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই সকলে একেবারে আনন্দে আত্মহারা হয়েছেন। কমেন্ট বক্সে প্রশংসার ঝড় উঠেছে। তবে অনেকে আবার রানুদির এমন ভিডিও দেখে নানান রকম বাজে মন্তব্য করে থাকেন। অনেকে আবার মানসিক বিকৃতি বলেও তাকে নানান রকম খারাপ কথা বলেন। তবে খারাপ ভালো এইসব তো আপেক্ষিক। একেকজনের একেক রকম মনে করে। কিন্তু রানুদির গলায় যে সত্যিই শুনছিল। তা প্রথম ভিডিওটি প্রমাণ করে। বর্তমানে রানুদির অবস্থা সত্যিই খুব খারাপ। মাঝেমধ্যেই ইউটিউবাররা হাতে করে কিছু নিয়ে গেলে সেই দিয়েই তার কোনো রকমের সংসার চলে।

দেখে নিন অসাধারণ এই ভাইরাল ভিডিও –