Hoop ViralHoop Story

Ranu Mondal: ছট পুজোর গান গাইছেন রানু মন্ডল? সত্যি নাকি মিথ্যে! জানুন আসল রহস্য

রানাঘাট রেল স্টেশনের ভিখারিনী রানু মন্ডল এক সময় মুম্বাইতে পাড়ি দিয়েছিলেন। তার অসাধারণ গানের গলা হলেও কিন্তু কয়েকদিন পরেই তাকে আবার ফিরে আসতে হয়, তার গানের গলা ভালো হলেও উপযুক্ত শিক্ষা না থাকলে এই সমস্ত জায়গায় কম্পিটিশনে একেবারেই টিকে থাকা যায় না। তাও প্রমাণ করে দিলেন রানু মন্ডল। রানু মন্ডল এর হয়তো গলা ভালো ছিল, এমন ভালো গলা প্রায়শই খুঁজে পাওয়া যায়। কিন্তু উপযুক্ত প্রশিক্ষণ না থাকলে এই সমস্ত জায়গায় নিজের জায়গা করে নেওয়া বড্ড কঠিন, তা বোধহয় তিনি বুঝতে পারেন নি। আর বুঝবেইবা কি করে, যখন তাবড় তাবড় শিল্পীরা তার সঙ্গে গান গাইতে চাইছেন, তার পক্ষেও এটি সত্যি ঘটনা না তাকে নিয়ে একটুখানি মানুষের কাছে পৌঁছে যাওয়ার জন্য শুধু শুধুমাত্র এগুলো টিআরপির খেলা তা বুঝে ওঠা রানু মন্ডল এর পক্ষে সম্ভব ছিলনা।

আরো পড়ুন -   মাটির নী'চে সন্ধান মিলল আ'রেক অন্য পৃথিবীর, দেখুন ভ'য়ঙ্কর ছবি

তাই বুঝি অহংকারে রানু মন্ডলের অবস্থাই খারাপ হয়ে গিয়েছিল। অবশেষে অহংকার পতনের কারণ হয়, ফিরে আসতে হয় রানাঘাটের পুরনো ভাঙ্গা বাড়িতে। বর্তমানে ইউটিউবাররা যদি কয়েকজন যান, তাহলে তাদের মাধ্যমে তার গানের ভিডিও তার কথা এবং তার নাচ মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ার পর্দায় ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে সামনে মেতে ওঠেন অনেকেই ছট পুজোর গান গেয়েছেন রানু মন্ডল।

আরো পড়ুন -   জীবদ্দশায় যোগ্য সম্মান পাননি উত্তম কুমার, আফসোসের সুরে জানালেন অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়

অন্তত ভিডিওটির সামনে ছট পুজোর ছবির পাশে রানু মন্ডলের একটি ছবি, দিয়ে সেটাই বোঝানো হয়েছে। কিন্তু যখনই ভিডিওটি খোলা হচ্ছে, তখনই দেখা যাচ্ছে, এটি মোটেই রানু মন্ডলের গান নয়। তাইতো রানু মন্ডল অনুরাগী আছেন, তারা যখন এই ভিডিওটা ভালোবেসে অর্থাৎ রানুদির গান শুনবেন বলছেন তখন যখন রানুদির গান শুনতে পাচ্ছেন না, তাতে কিন্তু তারা বেজায় চটে যাচ্ছেন। রানু মন্ডলকে নিয়ে এর আগেও সোশ্যাল মিডিয়ায় নানান রকম মজা মশকরা মিম তৈরি হয়েছে, কিন্তু এইভাবে ছট পুজোয় ছট পুজোর গান নিয়ে রানু মন্ডলকে নিয়ে এরকম মজা করা কিন্তু একেবারেই হয়তো উচিত হয়নি।

আরো পড়ুন -   কুকুরের সঙ্গে বিষধর কেউটে সাপের ভয়ংকর লড়াই, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button