Hoop PlusBollywood

Ranu Mondal: তৈরি হবে ‘বায়োপিক’, ইশিকাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন রাণু মন্ডল

রাণাঘাট স্টেশন থেকে হঠাৎই খ্যাতির শিরোনামে উঠে এসেছিলেন রাণু মন্ডল (Ranu Mondal)। কিন্তু হঠাৎই হারিয়ে গিয়েছে সব জৌলুস। এবার রাণুর জীবনকাহিনী আসতে চলেছে বড় পর্দায়। যে বলিউড থেকে ফিরে আসতে হয়েছে রাণুকে, এবার সেই বলিউডে বড় পর্দায় আসতে চলেছে বায়োপিক। রাণুর ভূমিকায় অভিনয় করছেন ইশিকা দে (Ishika Dey)।

 

View this post on Instagram

 

A post shared by Eshika Dey (@deyeshika)

রাণুর বায়োপিকের নাম ‘মিস রাণু মারিয়া’। খ্রিস্ট ধর্মাবলম্বী রাণুর পুরো নাম রাণু মারিয়া মন্ডল। ইশিকাকে ফিল্মের প্রয়োজনে বারবার রাণাঘাট যাতায়াত করতে হচ্ছে। এর মধ্যেই তিনি দেখা করেছেন রাণুর সাথে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ইশিকা একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, তাঁকে জড়িয়ে ধরে কাঁদছেন রাণু। তাঁকে সান্ত্বনা দিচ্ছেন ঈশিকা। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে ইশিকা লিখেছেন, তিনি আগে বহুবার রাণুর কথা শুনলেও এই প্রথমবার প্রত্যক্ষ করলেন। সম্মান দিলে তবেই সম্মান পাওয়া যায়। ভালোবাসার বিনিময়ে পাওয়া যায় ভালোবাসা। রাণুকে ‘মা’ সম্বোধন করে তিনি বলেছেন, তিনি রাণুকে ভালোবাসেন।

 

View this post on Instagram

 

A post shared by Eshika Dey (@deyeshika)

রাণুর চরিত্র ফিল্মে ফুটিয়ে তোলার জন্য রাণুকে পর্যবেক্ষণ করতে হচ্ছে ইশিকাকে। এই কারণেই রাণুর সাথে তাঁর কথা বলার প্রয়োজন ছিল। কর্মসূত্রে মুম্বইতে থাকলেও রাণাঘাটে এসে রাণুর সাথে দেখা করেছেন ইশিকা। আবেগপ্রবণ হয়ে পড়েছেন রাণু। ‘মিস রাণু মারিয়া’ ফিল্মটি পরিচালনা করছেন হৃষিকেশ মন্ডল (Hrishikesh Mondal)। ইশিকা জানিয়েছেন, বলিউডের ফিল্ম হলেও পুরো ইউনিট বাংলার। আগামী নভেম্বরে শুরু হতে চলেছে এই ফিল্মের শুটিং। কলকাতা, রাণাঘাট, মুম্বই মিলিয়ে হবে শুটিং। রাণুর ব্যাক স্টোরির উপরেও জোর দেওয়া হচ্ছে। রাণুর অল্প বয়স, স্ট্রাগল, রাণাঘাট স্টেশনে তাঁর ভিক্ষার কারণ সবটাই তুলে ধরা হবে ‘মিস রাণু মারিয়া’ ফিল্মে।

 

View this post on Instagram

 

A post shared by Eshika Dey (@deyeshika)

তবে রাণুর মতো বিতর্কিত চরিত্র ইশিকার কেরিয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি জানিয়েছেন, এই ধরনের চরিত্রের অনেকগুলি শেড রয়েছে। প্রায় প্রত্যেক শিল্পী তাঁর অভিনয় জীবনে রিয়েল লাইফ চরিত্রে অভিনয় করতে চান। এর আগে ‘সেক্রেড গেমস’-এর মতো প্রজেক্টে কাজ করেছেন ইশিকা।

Related Articles

Back to top button