Hoop ViralHoop StoryHoop Video

Ranu Mondal: ‘মিষ্টিতে মদ মিশিয়েছো?’ ইউটিউবারের আনা রসগোল্লা নিয়ে অসন্তুষ্ট রানু মন্ডল

সম্প্রতি রানুদির একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক ইউটিউবার যুবক রানুদির বাড়িতে গেছেন মিষ্টি নিয়ে এবং সেই যুবক মিষ্টি কিনেছেন রানাঘাট রেল স্টেশন এর কাছাকাছি মিষ্টির দোকান থেকে এবং সাথে নিয়ে গেছেন লেজের দু’টি প্যাকেট। প্রথমে খুব ভালো ভাবে মিষ্টির প্যাকেট খুললেও পরে মিষ্টির প্যাকেট খুলে রানুদির মনে হয়েছে মিষ্টিতে বোধ হয় মদ মেশানো আছে। যতবার ইউটিউবার যুবক তাকে বোঝানোর চেষ্টা করছেন, যেটা গুড়ের রসগোল্লা, তাই হয়তো গুড়ের গন্ধ, কিন্তু রানুদি কিছুতেই খেতে রাজি হলেন না।

শেষ পর্যন্ত রানুদির থেকে নিয়ে ইউটিউবার যুবক একটি রসগোল্লা টেস্ট করলেন রানুদের সামনে তার পরেও তিনি রানুদি-কে একবারের জন্যই মিষ্টি খাওয়াতে পারলে না। কথাও মনে হয়েছে যে দোকানদার হয়তো মিষ্টিতে মদ মিশিয়ে দিতে পারে। তবে ভিডিওটি এখানেই শেষ নয়, ইউটিউবার যুবকরা রানুদিকে জিজ্ঞাসা করলেন যে তার বাড়িতে দেব আর জিত এসেছিলেন কিনা, রানুদি কিন্তু সেই কথা স্বীকার করে নিলেন। তবে ভিডিও শুরু করার প্রথমেই রানুদি ‘লাল দোপাট্টা উড় গায়া রে তেরে হাওয়া কে ঝোঁকে সে’ গানটি একেবারে সুন্দর গলায় গেয়েছেন।

রানুদির ভিডিওর মধ্যে রানুদির গান থাকবে না, এমনটা কিন্তু হয়না। তাই তার অন্যান্য কথাগুলির মধ্যে যতই মানসিক ভারসাম্যহীনতা ছাপ স্পষ্ট হোক না কেন, তার গলাটা কিন্তু সত্যি সুন্দর কথা অনেকেই স্বীকার করেছেন। হয়তো উপযুক্ত প্রশিক্ষণের অভাবে তিনি বেশি দূর এগোতে পারেননি। কিন্তু কয়েক দিনের তার মুম্বাইতে চান্স পাওয়ার পরে, তার মধ্যেও হয়তো একটু অহংকার মানুষ দেখতে পেয়েছিল। হয়তো সব মিলিয়ে এই কারণে তিনি শিল্পীদের তালিকায় নিজের নামকে যুক্ত করতে পারেননি কিন্তু তার মধ্যে প্রতিভা সত্যিই ছিল।

তবে দেরি না করে চটজলদি Hoophaap এর পাতায় দেখুন রানু দির এই ভিডিও –