Hoop StoryHoop VideoHoop Viral

Ranu Mondal: হাঁটুর বয়সী সুপুরুষ যুবককে বিয়ে করলেন রানু মন্ডল! ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

প্রায়শই নিজের বাড়িতে আসা অনাগত ইউটিউবারদের সাথে ব্যবসায় জড়িয়ে বেফাঁস মন্তব্য করে এখন ভাইরাল হচ্ছেন রানু মন্ডল। কিন্তু এবার সম্পূর্ণ অন্য কারণে তিনি রীতিমতো নেটদুনিয়ায় চর্চায়। স্বামীকে হারিয়েছেন তিনি বহুদিন। এবার তিনি দ্বিতীয়বারের জন্য বিয়ের আসরে বসলেন তাও আবার তার হাঁটুর বয়সী এক যুবকের সঙ্গে। শুনে অবাক হলেও রানু মন্ডল যে বিয়ে করেছেন এ কথা সত্যি। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি ছেলে তার বাড়িতে হাজির হয়ে তাকে সিঁদুর পরিয়ে দেন।

কিছুদিন আগে একটি যুবকের সঙ্গে রানু মন্ডলের কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়েছিল। যেখানে রানাঘাটের রানু মন্ডলকে ওই যুবকের সঙ্গে রোম্যান্সে মাততে দেখা গিয়েছিল। প্রায়ই বিভিন্ন ইউটিউবাররা রানু মন্ডল এর বাড়িতে ভিড় করে তাকে নানাভাবে উত্ত্যক্ত করেন। বিশেষ করেতাকে ঘিরে অদ্ভুত কাজকর্ম করতে থাকেন তারা। সম্প্রতি বাংলাদেশ থেকে এক ইউটিউবার আসেন। তাঁর নাম ইমরান। রানাঘাটের রানুর বাড়িতে বেশ কয়েকটি ভিডিয়ো করে ফেলেছেন তিনি। ইমরান, রানু মন্ডল কে ‘আই লাভ ইউ’ বলে। রানুদি ঘুরিয়ে ছেলেটাকে ‘লাভ ইউ টু, মিস ইউ’ বলেন। যা শুনে কার্যত হতবাক হবারই কথা। তারপর তাকে নিজের হাতে সিঁদুর পরিয়ে দেন।

কিছুদিন আগে ভাইরাল হয় রানু মন্ডলকে ঘিরে একটি ভিডিও। ভাইরাল এই ভিডিওতে শুরুতেই দেখা গানের অনুযায়ী ওই ইউটিউবার রানুদি কে শুনো না রূপসী বলে ডাকছেন। রানু মন্ডলকেও তার ডাকে সাড়া দিয়ে হাসতে দেখা যাচ্ছে। আর শেষে রানুকে জড়িয়ে ধরেছে ওই যুবক। দুজনের এই কেমেস্ট্রি দেখে চোখে সরছে না নেটিজেনদের। গানের সাথে সাথে অভিনয়ের আদব কায়দা যেন রপ্ত করে ফেলেছেন রানু মন্ডল।

তবে সব সময় মজা সঠিকভাবে নেন না দর্শকরা। সিঁদুর দানের রীতি বাঙালিদের কাছে একটি পবিত্র জিনিস। তাই নিয়ে এমন ছেলেখেলায় বেজায় চটে গিয়েছেন নেটিজেনরা।