Hoop ViralHoop StoryHoop Video

Ranu Mondal: স্বামী বিবেকানন্দের জন্মদিনে দেশাত্মবোধক গান শোনালেন রানু মন্ডল, রইলো ভিডিও

স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে রানুদি গাইলেন ‘সারে জাহা সে আচ্ছা’ তার গলায় দেশাত্মবোধক গান বেশ মানিয়েছে। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল এর পক্ষ থেকে এই গানটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে। মাত্র কয়েক ঘন্টা আগে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে। আর তারপরই পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। The Critical Bangali Bangali এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সকলের কাছে পৌঁছে গেছে।

আরো পড়ুন -   Viral: স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, দুর্দান্ত ভঙ্গিতে পেট দুলিয়ে ‘বেলি ডান্স’ যুবতীর, রইলো ভিডিও

অনেকেই স্বীকার করেন যে, তার গলায় সত্যি সত্যিই মা সরস্বতী বিরাজ করছেন। তবে মাঝে মধ্যে তার এক একটা কথার জন্য তাকে হয়তো মানসিক ভারসাম্যহীন বলে মনে হতে পারে। কিন্তু তা সত্ত্বেও একথা স্বীকার করতে হয় তার কণ্ঠে যথেষ্ট সুর রয়েছে। সোশ্যাল মিডিয়ার যে কতখানি ক্ষমতা তার রানাঘাটের রানু মন্ডল কে দেখেই বোঝা যায়। তিনি এক সময় রেলস্টেশনে অন্যান্য ভিখারিনী দের সঙ্গে বসে ভিক্ষাবৃত্তি করতেন। কিন্তু তার মাত্র একটি গান ‘এক প্যায়ার কা নাগমা হে’ যা তাকে পৌঁছে দিয়েছিল মুম্বাইতে।

আরো পড়ুন -   স্ত্রী নবনীতাকে ছেড়ে অন্য অভিনেত্রীর হাত ধরে প্রেম নিবেদন জিতু কমলের, তুমুল ভাইরাল ভিডিও

কিন্তু কয়েক দিনের জন্য সুখের মুখ দেখলেও রানুদির ভাগ্যটা খুব একটা ভালো না। অনেকেই মনে করেন তার মিথ্যা অহংকার পতনের কারণ। তবে বর্তমানে তিনি তার রানাঘাটের ভাঙাচোরা বাড়িতেই থাকেন। ইউটিউবাররা মাঝেমধ্যে আসে তার সঙ্গে গল্প গুজব করে তারপরে খাওয়া-দাওয়া হয়, নানান গল্প চলাকালীন মাঝে মধ্যে রানুদি গানও গান। আবার মাঝেমধ্যে নেচেও ওঠেন। এই ভিডিওতেও আপনি রানু মন্ডল এর নাচ দেখতে পাবেন।

আরো পড়ুন -   Viral: বিয়ের পর অতিথিদের জন্য অসাধারণ নৃত্য পরিবেশন করলেন নবদম্পতি, ভাইরাল ভিডিও

তাই আর দেরি না করে চটজলদি Hoophaap এর পাতায় দেখে ফেলুন রানু মন্ডল এর অসাধারণ গান এবং নাচের ভিডিও –

Related Articles

Back to top button