Hoop ViralHoop Story

Ranu Mondal: ‘এখনই কফি চাই, যাও দুধ আনো’- ইউটিউবারকে ধমকানি রানু মন্ডলের, ভাইরাল ভিডিও

চেয়ারে বসে ইউটিউবারকে রীতিমতন ধমকানি দিচ্ছেন রানু মন্ডল। রানাঘাট রেল স্টেশনে ভিখারিনী রানু মন্ডল একসময় জীবিকা নির্বাহ করতেন ভিক্ষাবৃত্তি করে। কিন্তু তার গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে তিনি গান গাওয়ার সুযোগ পান, অনেক নামিদামি মানুষের সঙ্গে। আর তারপরেই সেই কয়েকটা দিনের উপরে ওঠাই রানু মন্ডল এর জন্য কাল হয়েছে, অহংকারই তার পতনের কারণ বলে অনেকেই মনে করেন।

রানু মন্ডলের খুব কষ্টে কষ্টে দিনযাপন হয়। ইউটিউবাররা মাঝে মাঝে আসেন এবং তারা যদি হাতে করে কিছু নিয়ে আসেন খাবার অথবা টাকা সেই টাকা দিয়ে আপাতত তার দিনযাপন। তাদের সঙ্গে গল্প করে একেকটা দিন কাটে, তবে সবসময় হাসি মজা দিন কাটে তা নয়, তিনি আবার মাঝেমধ্যে একটা-দুটো গানও গান। সম্প্রতি বাদাম কাকুর গাওয়া কাঁচা বাদাম গানও তিনি গেয়েছেন। তবে মাঝে মধ্যেই তার কথাবার্তায় বেশ অভদ্রতা লক্ষ্য করেন ইউটিউবাররা। তবে এই ভিডিওগুলি দেখে অনেকেই বলেছেন যে তিনি হলেন মানসিক ভারসাম্যহীন, এটা করাটাই তার জন্য স্বাভাবিক। তার কথাবার্তাতেও অনেক সময় কোন রকম শালীনতা থাকে না। কয়েকদিন আগে একজন ইউটিউবার যুবকের আনা দামি খাসির মাংস তিনি জানালা দিয়ে ফেলে দেন।

আরো পড়ুন -   মামাশ্বশুরের মন জয় করতে চিতল মাছের মুইঠ‍্য‍া রাঁধবে মিঠাই, বাজার করে আনবে সিদ্ধার্থ!

যাই হোক, বর্তমানে আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক ইউটিউবার যুবককে তিনি কফি বানাতে বলছেন এবং রীতিমতন রেগে গিয়ে তিনি বলছেন ইংরেজি ভাষায় আই ওয়ান্ট কফি। যুবক যখন বলছেন ‘যে আমি ইংরেজি বুঝি না’, তখন রানু দি ভালো করে বাংলায় বুঝিয়ে দিচ্ছেন যে আমার জন্য কফি বা চা আনো। সোশ্যাল মিডিয়া মারফতই একদিন রানাঘাট রেল স্টেশনের ভিখারিনী রানু মন্ডল পৌঁছে গিয়েছিলেন মুম্বাইতে। আজ বর্তমানে তার সত্যিই খুব খারাপ অবস্থা, সেই ভাবে কেউ খোঁজ খবর নেয় না, কেউ গেলে তখন তিনি একটুখানি নিজের মনের কথা বলতে পারেন।

আরো পড়ুন -   বাস্তবে কেমন শিল্পা শেট্টি-রাজ কুন্দ্রা! মুখ খুললেন বিতর্কিত নায়িকা রাখি সাওয়ান্ত, রইলো ভিডিও

তাই আর দেরি না করে চটজলদি Hoophaap এর পাতায় দেখে ফেলুন রানুদির এই মজার ভিডিও –

Related Articles

Back to top button