BollywoodHoop Plus

Ranveer Singh: সিনেমার খাতিরে নগ্ন হতে পিছপা হননি রণবীর সিং

বেফিকরে ছবিতে দীপিকা পাড়ুকোনের স্বামী রণবীর সিংকে প্রায় অর্ধনগ্ন অবস্থায় দেখা গিয়েছিল। তা নিয়ে তুমুল বিতর্কের সৃষ্টি হয় বলিপাড়ায়। তবে এই বিতর্কের মাঝে রণবীর সিংয়ের প্রতিক্রিয়া ছিল স্বাভাবিক। তার কাছে নগ্নতা আমাদের আর পাঁচটা স্বাভাবিক জিনিসের মত একটি বিশেষ জিনিস। চিত্রনাট্যের এবং চরিত্র উভয়ের ক্ষেত্রে তিনি যে কোন নগ্ন দৃশ্যে অভিনয় করতে প্রস্তুত থাকেন সবসময়।

রাম লীলার রাম হোক কিংবা পদ্মাবতের খিলজী প্রতিটি চরিত্র তার কাছে আপন। প্রতিটি চরিত্রের গভীরে প্রবেশ করে তিনি অভিনয় করেন। তিনি যে প্রত্যেকটি ছবি যত্নের সঙ্গে তৈরি করেন তা আর বলার অপেক্ষা রাখে না। প্রতিটি ছবিতে তার পারফরম্যান্স দেখলেই স্পষ্ট বোঝা যায় যে এর পেছনে তার কতটা ডেডিকেশন এবং পরিশ্রম রয়েছে।

বেফিকরে ছবির পর থেকে তাকে ঘিরে নানা জল্পনার সূত্রপাত হতে থাকে। সেই ছবিতে কখনো তাকে অন্তর্বাসে আবার কখনো তাকে আবার কখনো তাকে নায়িকার সঙ্গে গভীর চুম্বনে মত্ত থাকতে দেখা যায়। তাকে ঘিরে শুরু হয় তুমুল শোরগোল। তবে ঘনিষ্ঠ চরিত্র হোক কিংবা নগ্ন চরিত্রটি নিজেই যথেষ্ট সাবলীল তা তার সিনেমাগুলি দেখলেই বোঝা সম্ভব। এগুলিকে তিনি শুধু সিনেমার উপাদান হিসেবেই দেখেন।

নগ্ন দৃশ্য মানেই মহিলারা এগিয়ে, এই ধারণা এখন অতীত। মহিলাদের মতোই পুরুষরাও ক্যামেরার সামনে চরিত্রের জন্য নগ্ন হয়েছেন, আর তাতে তারা সাবলীল। সেক্সি শুধু মহিলারাই হবেন, তেমনটা নয়, অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন। চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি বেশ কিছু তারকারা। পোশাক বলতে গায়ে কিছুই নেই।  চরিত্রের জন্যই সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে  পোজ দিয়েছেন এই অভিনেতারা।  এমন বহু বলি হার্টথ্রব রয়েছেন, যারা অভিনয়ের জন্য সম্পূর্ণ নগ্ন হয়ে অনস্ক্রিনে বাজিমাত করেছেন, শাহরুখ খান থেকে রণবীর সিং।