Hoop PlusBollywood

Bollywood: হাত-পা যেন কথা বলে, জাহ্নবীর থেকে এই বিশেষ ধরনের নাচ শিখে নিলেন রণবীর সিং

কালার্স চ্যানেলে শুরু হয়েছে একটি বিশেষ শো ‘দি বিগ পিকচার্স’। প্রথমবার এই শোয়ের মাধ্যমে টেলিভিশনে সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে রণবীর সিং (Ranveer Singh)-কে। রণবীর নিজেও তা নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত। সম্প্রতি শোয়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন সারা আলি খান (Sara Ali Khan) ও জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

রণবীর মানেই বিভিন্ন রঙের রামধনু। সবসময়ই নতুন কিছু শিখতে তিনি আগ্রহী। শোয়ের মাঝে জাহ্নবীকে বেলি ডান্সের ব্যাপারে জিজ্ঞাসা করেন তিনি। এমনকি মঞ্চেই জাহ্নবী বেলি ডান্স শিখিয়েছেন রণবীরকে। সেই নাচে অংশগ্রহণ করেছেন সারাও। রণবীরের বেলি ডান্সের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ‘রুহি’ ফিল্মে অভিনয়ের কারণে গত বছর লকডাউনের সময় জাহ্নবীকে বেলি ডান্স শিখতে হয়েছিল। তাঁর বেলি ডান্স মুগ্ধ করেছিল দর্শকদের।

এর আগে ‘দি বিগ পিকচার্স’-এর এই বিশেষ পর্বের আরও একটি প্রোমো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, সারা ও জাহ্নবীর সঞ্চালনায়। কোথাও রণবীরকে দেখা যাচ্ছে না। কিন্তু শো শুরু করার সময় হঠাৎই মঞ্চের পিছন দিক থেকে উপস্থিত হন তিনি। সারা ও জাহ্নবীর উপর রীতিমতো রাগ দেখাতে থাকেন তিনি। তবে সবটাই ঘটেছে মজার ছলে।

রণবীর অভিনীত কপিল দেব (Kapil Dev)-এর বায়োপিক খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে। মুক্তির অপেক্ষায় রয়েছে সারা অভিনীত ‘আতরঙ্গী’। জাহ্নবীও এই মুহূর্তে নিজের নতুন প্রজেক্ট ও ফটোশুট নিয়ে চূড়ান্ত ব্যস্ত।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Related Articles

Back to top button