Hoop PlusBollywood

Ranveer Singh: একতা কাপুরের ‘নাগরাজ’ হতে চলেছেন রণবীর, ভাইরাল ভিডিও

কালার্স চ্যানেলে বহুদিন আগেই শুরু হয়ে গিয়েছে ‘দি বিগ পিকচার’। ভারতীয় টেলিভিশনের ইতিহাসে এই বিশেষ ধরনের শো প্রথম নিয়ে কালার্স। ‘দি বিগ পিকচার’-এর মাধ্যমে টেলিভিশন সঞ্চালক হিসাবে ডেবিউ করেছেন রণবীর সিং (Ranveer Singh)। বড় পর্দার রীতিমত বিখ্যাত তারকা রণবীরের বরাবর ইচ্ছা ছিল নাগরাজ সাজার। এদিন ‘দি বিগ পিকচার’-এ ‘নাগিন’ অভিনেত্রী মৌনী রায় (Mouni Ray) এবং ‘নাগিন’ নির্মাতা একতা কাপুর (Ekta kapoor)-কে দেখে অডিশন দেওয়ার লোভ সামলাতে পারছেন না রণবীর।

সম্প্রতি ‘দি বিগ পিকচার’-এ অতিথি হয়ে এসেছিলেন একতা ও মৌনী। ‘নাগিন’ সিরিয়ালটি মৌনীর কেরিয়ারের অন্যতম মাইলস্টোন। এই সিরিয়ালের মাধ্যমেই তিনি সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন। একতা ও মৌনীর সঙ্গে ‘নাগিন’-এর প্রসঙ্গে কথা বলতে গিয়ে রণবীর জিজ্ঞাসা করেন, একতা কেন পুরুষ নাগকে নিয়ে কোনও সিরিয়াল বানাচ্ছেন না! একতা উত্তর দেন, তিনি অপূর্ব সুন্দর পুরুষ নাগ এখনও অবধি দেখতে পাননি। এরপরেই রণবীর বলেন, এবার তাঁর নাগের চরিত্রে অডিশন দিয়ে দেওয়াই উচিত। তিনি প্রমাণ করে দেবেন, তিনি একজন সফল নাগ হতে পারেন। এরপরেই রণবীরের মাথায় সাপের মুখওয়ালা সোনালি ব্যান্ড পরিয়ে দেন একতা ও বলেন ‘অ্যাকশন’।

‘অ্যাকশন’ শোনার সঙ্গে সঙ্গেই রণবীর নাগের অভিনয় করতে থাকেন। ব্যাকগ্রাউন্ডে শোনা যায়, শ্রীদেবী (Sreedevi) অভিনীত হিন্দি ফিল্ম ‘নাগিন’ -এর বিখ্যাত গান ‘ম্যায় নাগিন, তু সাপেড়া’। মৌনী ‘দি বিগ পিকচার’-এর নাগরাজের জন্য সাপুড়ের বাঁশি বাজানোর নাটক করতৃ থাকেন। ইতিমধ্যেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তবে পুরো ঘটনাটি রণবীর ঘটিয়েছিলেন মজার ছলে।

‘দি বিগ পিকচার’ সঞ্চালনা করার পাশাপাশি রণবীর অভিনীত ফিল্ম ‘83’ রিলিজ করতে চলেছে খুব শীঘ্রই। এই ফিল্মটি কপিল দেব(Kapil Dev)-এর বায়োপিক। কিংবদন্তী কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর। তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ‘83’ পরিচালনা করেছেন কবীর খান (Kabir Khan)। এছাড়াও রণবীরের হাতে রয়েছে রোহিত শেঠি (Rohit Shetty) পরিচালিত কমেডি ফিল্ম ‘সার্কাস’ ও দিব্যাঙ্গ ঠক্কর (Divyang Thakkar) পরিচালিত ফিল্ম ‘জয়েশভাই জোরদার’। এই ফিল্মটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।

 

View this post on Instagram

 

A post shared by Erk❤️rek (@ektarkapoor)

Related Articles

Back to top button