BollywoodHoop Plus

Ranveer-Parineeti: রণবীরকে বিবস্ত্র অবস্থায় দেখে যা করতে বলেছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া

রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-এর দাম্পত্য সম্পর্কের রসায়ন যথেষ্ট সুন্দর। রণবীরকে নিয়ে অনেক কাহিনীই শোনা যায়। কিন্তু এবার শোনা গেল নায়িকার সামনেই পোশাক ছাড়া দাঁড়িয়েছিলেন রণবীর।

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

নায়িকা আর কেউ নন, পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। কয়েক বছর আগে ‘কিল দিল’ ফিল্মের প্রোমোশনের সময় একটি সাক্ষাৎকারে অদ্ভুত ঘটনার কথা জানিয়েছিলেন পরিণীতি। রণবীর ও পরিণীতির রসায়ন নিয়ে প্রশ্ন করা হলে পরিণীতি এই ঘটনার কথা জানান। তিনি জানান, ‘হ্যাপি বাড্ডে’ গানের শুটে একসঙ্গে কাজ করার সময় বিবস্ত্র হয়ে পরিণীতির সামনে এসে দাঁড়িয়েছিলেন রণবীর। সেই সময় ওই গানের শুটের জন্য মেকআপে ব্যস্ত ছিলেন পরিণীতি। হঠাৎই ঘুরে দাঁড়িয়ে তিনি দেখেন, রণবীর বিবস্ত্র অবস্থায় দাঁড়িয়ে রয়েছেন। চমকে গিয়েছিলেন পরিণীতি। তিনি আপত্তি করায় রণবীর পোশাক পরেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

পরিণীতি জানিয়েছেন, রণবীরের মেকআপ ভ্যানে ঢুকতে হলে তাঁর অনুমতি নিতে হয়। কারণ রণবীর বিবস্ত্র অবস্থায় থাকতে পারেন। মেকআপ ভ্যানে পোশাক না পরে থাকাটাই অভ্যাস রণবীরের। তিনি উল্টোদিকের মানুষকে লজ্জা দিয়ে পরনের পোশাক খুলে ফেলতে পারেন। ‘ব্যান্ড বাজা বারাত’ ফিল্মের সময় থেকে তাঁর এই অভ্যাস।

‘লেডিজ ভার্সেস রিকি বহেল’ ও আরও কয়েকটি ফিল্মে একসঙ্গে অভিনয় করেছেন রণবীর ও পরিণীতি।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)