Bengali SerialHoop Plus

Tithi Basu: ‘প্রতিদিন ধর্ষণের হুমকি পাই’, বিস্ফোরক ‘মা’ ধারাবাহিকের ঝিলিক

স্টার জলসার একসময়ের বিখ্যাত সিরিয়াল মায়ের দৌলতে তিথি বসু (Tithi Basu) রীতিমত পরিচিত মুখ। একসময়ের ছোট্ট ‘ঝিলিক’ এই মুহূর্তে একটি মিষ্টি টিনএজ মেয়ে। ফিটনেস নিয়ে তাঁর সচেতনতা লক্ষ্যণীয়। কিন্তু তিথি এবার বিস্ফোরক হয়ে উঠলেন। তিনি জানালেন, প্রায় রোজই তাঁকে ধর্ষণের হুমকি দেওয়া হয়।

তিথি জানালেন, তাঁকে সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিনিয়ত বডি শেমিং ও স্লাট শেমিং করা হচ্ছে। প্রতিনিয়ত তাঁকে রেপ থ্রেট করা হয়। এই বিষয় নিয়ে অভিযোগ জানাতে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম সেলে গিয়েছিলেন তিথি। তবে কলকাতার মানুষ নন, বাইরের মানুষরাই তাঁকে এই ধরনের মন্তব্য করেন। আইনি পথে গিয়েও লাভ হয়নি বলে জানিয়েছেন তিথি। তিথির মতে, মানুষের মনের মধ্যে ঝিলিক এখনও গেঁথে আছে। ফলে তিথির বর্তমান রূপ তাঁদের কাছে অসহনীয় হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

দিতিপ্রিয়া (Ditipriya Roy) ও তিথি শৈশবে একসঙ্গে কেরিয়ার শুরু করলেও সেই সময় দিতিপ্রিয়াকে অনেক স্ট্রাগল করতে হয়েছে বলে জানালেন তিথি। কিন্তু বর্তমানে দিতিপ্রিয়ার ভালো সময় এসেছে ও তাঁকে স্ট্রাগল করতে হচ্ছে। তিথি নিজেকে নতুন করে গ্রুমিং করছেন। শুধুমাত্র ফিটনেস নয়, তিথি নিজের অভিনয়কেও প্রখর করতে চান।

‘মা’ সিরিয়ালের পর ‘ময়ুরাক্ষী’ ও বাংলাদেশে কয়েকটি প্রজেক্টে কাজ করেছিলেন তিথি। কিন্তু এরপর মা-বাবার ইচ্ছায় পড়াশোনার জন্য অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন তিনি। সম্প্রতি তিথি সাইকোলজি নিয়ে স্নাতক হয়েছেন। আপাতত তিনি ফিল্ম ও সিরিয়াল দুটি মাধ্যমেই কাজ করতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)