Hoop PlusRegional

Vijay-Rashmika: থালাপতি বিজয়ের নায়িকা হচ্ছেন রশ্মিকা মন্দানা

দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্রমশ মুক্তি পাচ্ছে একের পর এক ব্লকবাস্টার ফিল্ম। আগামী 13 ই এপ্রিল মুক্তি পেতে চলেছে তামিল অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘বিস্ট’। তামিল ছাড়াও তেলেগু, কন্নড়, হিন্দি ও মালয়ালম ভাষায় সমগ্র ভারত জুড়ে মুক্তি পাবে ‘বিস্ট’। এই ফিল্মে অভিনয় করছেন তামিল সুপারস্টার থালাপতি বিজয় (Thalapathy Vijay)।

‘বিস্ট’ পরিচালনা করছেন নেলসেন দিলীপ কুমার (Nelsen Dilip Kumar)। এই ফিল্মে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে (Puja Hegde)। সান পিকচার্স প্রযোজিত ফিল্ম ‘বিস্ট’-এর সঙ্গীত পরিচালনা করেছেন অনিরুদ্ধ রবিচন্দ্রন (Anirudhdha Ravichandran)। তবে ‘বিস্ট’ মুক্তি পাওয়ার আগেই শুরু হয়ে গেছে থালাপতি বিজয়ের আগামী ফিল্মের প্রি-প্রোডাকশন।

আপাতত এই ফিল্মের নাম রাখা হয়েছে ‘থালাপতি 66’। ফিল্মটি নির্মাণ করছেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক ভামশি প‍্যাডিপল্লী (Bhamshi Paddypally)। ‘থালাপতি 66’ প্রযোজনা করছে শ্রী ভেঙ্কটেশ্বরা ক্রিয়েশনস। রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)-র জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে ‘থালাপতি 66’-এর নায়িকা হিসাবে ঘোষণা করেছেন নির্মাতারা। এই ফিল্মে প্রথমবার থালাপতি বিজয় ও রশ্মিকা মন্দানাকে একসাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

গত বছর সেপ্টেম্বর মাসে ‘থালাপতি 66’-এর ঘোষণা করেছিল শ্রী ভেঙ্কটেশ্বরা ক্রিয়েশনস। প্রযোজনা সংস্থার তরফে এটি হতে চলেছে প্রথম তামিল ফিল্ম। তবে ফিল্মটি একই সাথে তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হতে চলেছে। তবে তামিল ও তেলেগু ছাড়াও হিন্দি, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি পাবে ‘থালাপতি 66’। এপ্রিল মাসেই এই ফিল্মের শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।