Hoop PlusBollywoodRegional

Rashmika Mandana: রেট বাড়ালেন রশ্মিকা মন্দানা

দক্ষিণের ছবির বাজার এখন বেশ গরম। একের পর এক ব্লকবাস্টার ছবির আত্মপ্রকাশ, সাথে হিরোইনের কুবের লাভ লেগেই থাকছে। এবারেও তার অন্যথা হল না। ১৭ই ডিসেম্বর মুক্তি পাওয়া পুষ্পা চুটিয়ে ব্যবসা করে চলছে বক্স-অফিসে এখনও।

২০২১-এর ‘পুষ্পা- দ্য রাইস’-এ পরিচালক সুকুমার সত্যিই দেখিয়ে দিলেন উত্থান কি জিনিস। তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড়ের পাশাপাশি বলিউড-হলিউডকেও মাতিয়ে দিয়েছে একেবারে। বক্স অফিসে ইতিমধ্যে কামিয়ে নিয়েছে ৩৩৮কোটি। বলাই বাহুল্য, ‘পুষ্পা- দ্য রাইস’ এখন ভারতের সর্বোচ্চ মুনাফাকারী সিনেমা, আর সবসময়ের জন্য তেলেগুতে সর্বোচ্চ তো আছেই।

ইন্ড্রাস্ট্রি সূত্রে জানা গেছে, পুস্পার ‘শ্রীবল্লী’ রশ্মিকা মন্দানা পারিশ্রমিক চেয়েছেন ৩ কোটি টাকা। ‘পুষ্পা’ ফ্র্যাঞ্চাইজির প্রথম কিস্তিতে অভিনয়ের জন্য ২ কোটি টাকা পেয়েছিলেন অভিনেত্রী। বক্স অফিসে বিশাল মুনাফার পর ইতিমধ্যে ৫০ শতাংশ বেশি টাকার আরজি জানিয়ে দিয়েছেন ভারতের জাতীয় ক্রাশ রশ্মিকা।

পুষ্পার বক্সঅফিস সাফল্য এখানেই কিন্তু থেমে থাকেনি। কিছু আগেই সুকুমার ঘোষণা করে ফেলেছিলেন সিক্যুয়েলের কথা যার নাম ‘পুষ্পা: দ্য রুল’। ২০২২-এ আসতে চলেছে এই ছবি। দক্ষিণ আবার হয়ত কাঁপাবে বিশ্বকে। করোনার হালে ভারতের অর্থনীতি বেশ বেহাল, ব্লকবাস্টারগুলি সাহায্য করবে ফিল্মি ইকোনোমিকে উঠতে।