BollywoodHoop Plus

Vijay-Rashmika: বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন রশ্মিকা

‘পুষ্পা: দ্য রাইজ’ ফিল্মের অভাবনীয় সাফল্যের পর রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) এই মুহূর্তে ঘরে ঘরে পরিচিত ‘শ্রীভল্লী’ নামে। আল্লু অর্জুন (Allu Arjun)-এর বিপরীতে রশ্মিকার অভিনয় রীতিমত প্রশংসিত হয়েছে। তবে তাঁর বাস্তব জীবনের নায়ক কিন্তু আল্লু নন।

এই মুহূর্তে রশ্মিকার সঙ্গে নাম জড়িয়েছে আরও এক দক্ষিণ ভারতীয় তারকা বিজয় দেবারাকোন্ডা (Vijay Debarakonda)-র। বিজয়ের সঙ্গে বেশ কয়েকটি ডিনার ডেটে দেখা গিয়েছে রশ্মিকাকে। খুব শীঘ্রই বিজয়ের বলিউড ডেবিউ ঘটতে চলেছে। ফলে এই মুহূর্তে মুম্বইয়ে রয়েছেন বিজয়। প্রায়ই তাঁদের একসাথে বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে। এরপর থেকেই রশ্মিকা ও বিজয়ের সম্পর্ক নিয়ে শুরু হয়েছে জোরদার জল্পনা। এই সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন রশ্মিকা নিজে।

রশ্মিকা তাঁর বিজয়-যোগকে উড়িয়ে দিয়েছেন ‘টাইম পাস’ বলে। এই মুহূর্তে রশ্মিকা তাঁর আগামী ফিল্ম ‘আদাভাল্লু মিকু জোহারলু’-র প্রচারে ব্যস্ত। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে রশ্মিকা জানিয়েছেন, সময় হলে তিনি বিয়ে করবেন। কিন্তু তার এখনও অনেক দেরি। শুধু শুধু গুজব না রটাতে অনুরোধ করেছেন রশ্মিকা। এর আগে রশ্মিকা ও বিজয়কে ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’ ফিল্মে একসাথে অভিনয় করতে দেখা গিয়েছে। অনুরাগীদের অত্যন্ত পছন্দের রশ্মিকা-বিজয় জুটি। অপরদিকে বিজয় টুইট করে বিরক্তি প্রকাশ করে লিখেছেন, এগুলি অত্যন্ত আজেবাজে কথা।

খুব শীঘ্রই বলিউড ডেবিউ হতে চলেছে রশ্মিকার। শান্তনু বাগচী (Shantanu Bagchi) পরিচালিত ফিল্মে সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)-র বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এছাড়াও বিকাশ বহেল (Vikas Bahel)-এর ফিল্ম ‘গুডবাই’ -এ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর বিপরীতে অভিনয় করছেন রশ্মিকা।