BollywoodHoop PlusRegional

Rashmika Mandana: ঘাম ঝরানো শরীরচর্চার ভিডিও প্রকাশ্যে আনলেন রশ্মিকা মন্দানা

রশ্মিকা মন্দানা হলেন ভারতীয় চলচ্চিত্রের অন্যতম খ্যাতনামা এবং প্রতিভাবান অভিনেত্রী যিনি ভারতের জাতীয় ক্রাশের মুকুট ধারণ করেন। তার ফিটনেস তার সৌন্দর্যের মোহনীয়তা বৃদ্ধিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

এই বিষয়ে কোন সন্দেহের অবকাশ থাকেনা যে রশ্মিকা একজন বড় ফিটনেস উৎসাহী ব্যক্তিত্ব।যিনি কখনই তার ভক্তদের সাথে ওয়ার্কআউট টিপস শেয়ার করতে মিস করেন না। সম্প্রতি, অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় তার ওয়ার্কআউট সেশনের একটি ছোট ভিডিও শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, “আপনিও যদি ওয়ার্কআউট করতে চান তাহলে ড্রপ করুন।”

ছোট গোলাপি জিম পোশাকে মোহময়ী হয়ে উঠেছেন তিনি। তার এই রূপ দেখে মুগ্ধ হয়েছে নেটিজেনরা।’ডিয়ার কমরেড’ প্রচারের সময়, অভিনেত্রী স্বীকার করেছিলেন যে তিনি অভিনেতাকে বিজয়কে ভয় পান। তিনি আরও বলেছিলেন যে, তিনি তাকে একজন ‘চিল ফেলো’ হিসেবে পেয়েছেন। একটি সংবাদমাধ্যমকে তিনি এই বিষয়ে বলেন “আমি নতুন লোকেদের ভয় পাই। তার সাথেও প্রথম কাজগুলি করার সময় আমি ভয় পেয়েছিলাম। কিন্তু তারপরে, উপলব্ধি করলাম বিজয় একজন খুব শান্ত মানুষ এবং তার সাথে কাজ করা সহজ বলে মনে হয়েছিল আমার।” তিনি আরও বলেন, বিজয়ের ছবির শুটিং ‘সহজ’ ছিল কারণ অভিনেত্রী তার ‘ফ্রিকোয়েন্সি’, তার ‘ভাইব’ জানতেন। এটা মেলে তার জন্য এটা সহজ ছিলম তিনি বলেছিলেন, “আমাকে চেষ্টাও করতে হয়নি কারণ আমরা দীর্ঘদিন ধরে বন্ধু ছিলাম। আমাদের চরিত্রগুলি একে অপরকে ঘষে এবং আমাদের বন্ধুত্বের সবচেয়ে ভাল দিকটি হল যে আমাকে উল্টো দিকের লোকটিকে বোঝার জন্য কঠোর চেষ্টা করতে হবে না।”

ডিয়ার কমরেড থেকে শুরু করে গীতগোবিন্দম্ যেকোনো সিনেমাতেই রশ্মিকার অবতারে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। মাত্র ২৫ বছর বয়সে তিনি দক্ষিণী ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। তাঁর ঝুলিতে ফ্লপের সংখ্যা যৎসামান্য।

রশ্মিকা দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির একজন নায়িকা। গত দুই বছরে সব রেকর্ড ভেঙে কোভিড কালে হল মালিকদের আশার আলো দেখেছিল তাঁর অভিনীত সিনেমা পুষ্পা: দ্য রাইজ। স্বামী থেকে শুরু করে শ্রীভাল্লি প্রতিটি গানে তার এবং আল্লু অর্জুনের রসায়ন মুগ্ধ করেছে দর্শকদের।

রশ্মিকার পথ চলা শুরু তামিল সিনেমা ‘কিরিক পার্টি’র মাধ্যমে। যেটি মুক্তি পায় ২০১৬ সালে। অভিনয়ে আসার আগে তিনি মডেলিং করতেন।

পুষ্পার পর তিনি যে সাফল্য অর্জন করেছেন তাতে বলিউডও তাঁকে নিয়ে ভাবতে শুরু করেছে। আর অভিনেত্রীর অনুরাগীদের জন্য সুখবর রশ্মিকার বলিউডে আত্মপ্রকাশ খুব শীঘ্রই হতে চলেছে। কানাঘুষো খবর অনুযায়ী, পরিচালক শান্তনু বাগচীর ‘মিশন মজনু’ সিনেমাটির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছে রশ্মিকা। খুব সম্ভবত প্রথম বলিউড সিনেমার নায়ক হিসেবে দেখা যাবে তাঁর পাশে সিদ্ধার্থ মালহোত্রাকে। আবার তামিলের সুপারস্টার অভিনেতা বিজয় দেভেরাকোন্ডার সঙ্গে প্রেমের গুঞ্জনও ইন্ডাস্ট্রিতে শোনা যাচ্ছে।