BollywoodHoop Plus

Rashmika Mandana: ‘পুষ্পা’-র সাফল্যের পর হিন্দি ছবিতে রশ্মিকা মন্দানা, বিপরীতে কোন অভিনেতা!

‘পুষ্পা’ রিলিজ করার পর থেকে খ্যাতির জোয়ারে ভাসছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। এর আগে অনেকগুলি ফিল্মে কাজ করলেও ‘পুষ্পা’ রশ্মিকাকে সর্বাধিক পরিচিতি দিয়েছে। এই ফিল্মে আল্লু অর্জুন (Allu Arjun)-এর বিপরীতে অভিনয় করেছিলেন রশ্মিকা। এবার রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিপরীতে অভিনয় করতে চলেছেন তিনি।

সম্প্রতি রণবীর অভিনীত ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ নায়িকার ভূমিকায় ঘোষিত হয়েছে রশ্মিকার নাম। এই ফিল্মটি পরিচালনা করছেন সন্দীপ রেড্ডি (Sandeep Reddy)। এর আগে ‘কবীর সিং’ ফিল্মটি পরিচালনা করেছেন সন্দীপ। শনিবার ফিল্ম সমালোচক তরণ আদর্শ টুইট করে রণবীরের বিপরীতে রশ্মিকার অভিনয় করার কথা ঘোষণা করেছেন। 2023 সালের 11 ই অগস্ট মুক্তি পাবে ‘অ্যানিম্যাল’। এই ফিল্মে রণবীর ও রশ্মিকা ছাড়াও অভিনয় করছেন অনিল কাপুর (Anil Kapoor) ও ববি দেওল (Bobby Deol)।

এছাড়াও ‘মিশন মজনু’ ফিল্মে নায়িকা হিসাবে অভিনয় করতে চলেছেন রশ্মিকা। ‘অ্যানিম্যাল’ ‘মিশন মজনু’ ছাড়াও আরও কয়েকটি বলিউড প্রজেক্ট ও দক্ষিণ ভারতীয় ফিল্ম রয়েছে রশ্মিকার হাতে।

 

View this post on Instagram

 

A post shared by Ranbir kapoor 🔵 (@ranbir_kapoooor)

অপরদিকে জনসমক্ষে এসেছে রশ্মিকার ব্যক্তিগত জীবন। শোনা যাচ্ছে, দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা (Vijay Debarakonda)-র সঙ্গে সম্পর্কে রয়েছেন রশ্মিকা। তবে রশ্মিকা বা বিজয় কেউই এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। ইতিমধ্যেই বিজয় করণ জোহর (Karan Johar) নির্মিত ‘লাইগার’-এ অভিনয় করেছেন। বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে বদ্ধপরিকর বিজয়। তাহলে রশ্মিকা ও বিজয়ের মাধ্যমে বলিউড কি পেতে চলেছে আরও এক পাওয়ার কাপল?