Hoop PlusBollywood

অক্ষয় কুমারকে ভরসা করা যায় না: রবীনা ট‍্যান্ডন

অক্ষয়কুমার (Akshay Kumar) তথাকথিত স্টার কিড না হয়েও বলিউডে নিজের আসন তৈরি করেছেন। রেস্টুরেন্টের ওয়েটার থেকে বলিউডের সুপারস্টার হয়ে ওঠার জার্নিটা নেহাত সহজ ছিল না। অক্ষয়ের উপর ভরসা করেন একাধিক প্রযোজক ও পরিচালক। একাধিক নায়িকার সঙ্গে জড়িয়েছে অক্ষয়ের নাম। এদের মধ্যে অন্যতম হলেন রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)।

নব্বইয়ের দশকে বলিউডের সেরা জুটি ছিল অক্ষয় ও রবীনার ‘মোহরা’ জুটি। তাঁদের অনস্ক্রিন রসায়নের পাশাপাশি গোপনে তৈরি হয়েছিল অফস্ক্রিন রসায়ন। বলিউডে দুজনের একসাথেই আবির্ভাব হয়েছিল। 1994 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘মোহরা’-র ‘টিপ টিপ বরষা পানি’ আজও সুপারহিট। পরবর্তীকালে গানটির রিমেক ভার্সনে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও অক্ষয়ের জুটি দেখা গেলেও রবীনা-অক্ষয় জুটি অনুরাগীদের বেশি পছন্দের। কিন্তু অক্ষয়ের সঙ্গে রবীনার সম্পর্ক বাস্তবে বাগদান পর্যন্ত গড়ালেও অচিরেই ভেঙে গিয়েছিল। পরবর্তীকালে তাঁরা দুজনে এই কথা স্বীকার করেছেন।

তবে এই বাগদান কবে, কখন ও কোথায় হয়েছিল, তা জানা না গেলেও রবীনা বলেছিলেন, একসময় তাঁর সাথে গোপনে মন্দিরে গিয়ে বিয়ে সেরে নিতে চেয়েছিলেন অক্ষয়। কিন্তু এই সম্পর্ক একসময় ভেঙে দিতে বাধ্য হয়েছিলেন রবীনা নিজেই। কারণ তাঁর মনে হয়েছিল, অক্ষয় ভরসার যোগ্য নন। রবীনা কটাক্ষ করে বলেছেন, অক্ষয়ের সামনে যে মেয়েই আসুক না কেন, তাঁকে প্রেমের প্রস্তাব দিতেন অক্ষয়। এমনকি অক্ষয়ের অনেক অনেকগুলি স্ত্রীর আবির্ভাব হতে পারে বলেও মনে করেছিলেন রবীনা। রবীনার সঙ্গে প্রেমপর্ব চলাকালীন শিল্পা শেঠি (Shilpa Shetty) ও পূজা বাত্রা (Puja Batra)-র সঙ্গে অক্ষয়ের সম্পর্ক তৈরি হয়েছিল।

আরো পড়ুন -   Amir Kareena: দ্বিতীয় সন্তানকে পেটে নিয়েই আমির খানের আবদার মিটিয়েছেন করিনা কাপুর

কিন্তু ‘খিলাড়িয়োঁ কে খিলাড়ি’ ফিল্মের শুটিংয়ের সময় রেখা (Rekha) অক্ষয়ের প্রতি দুর্বল হয়ে পড়েছিলেন। রবীনা জানিয়েছেন, রেখার থেকে দূরে থাকতে চাইতেন অক্ষয়। কিন্তু রেখা অক্ষয়ের জন্য বাড়ি থেকে দুপুরের খাবার নিয়ে আসতে চাইতেন। সেই সময় রবীনা বাধা দিয়েছিলেন। তবে রেখা নাকি বড্ড বাড়াবাড়ি করে ফেলছিলেন বলে মনে করেন রবীনা। কিন্তু অক্ষয় বিশ্বস্ত ছিলেন না। তিন বছর ধরে তাঁর সমস্ত ভুল ক্ষমা করলেও শেষের দিকে এই সম্পর্ক ভেঙে দেন রবীনা। তবে অক্ষয় রবীনাকে বিয়ে করতে চাইলেও মহিলা ভক্তদের কাছে যাতে তাঁর জনপ্রিয়তা কমে না যায়, তার জন্য এই বিয়ের কথা গোপন রাখতে চেয়েছিলেন। রবীনাও রাজি ছিলেন। এমনকি বিয়ের আগেই অভিনয় ছেড়ে দেওয়ার কথা ভেবেছিলেন রবীনা। তিনি চেয়েছিলেন, অক্ষয়ের সঙ্গে সংসার করতে। তাঁদের বাগদানের অনুষ্ঠান অত্যন্ত সাদামাটা ভাবে হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

একটি মন্দিরে তাঁদের বাগদান হয়। কোনো জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান হয়নি। অক্ষয়ের পরিবার এসেছিল দিল্লি থেকে। উপস্থিত ছিল রবীনার পরিবারও। অক্ষয়ের পরিবারের এক বয়স্ক মানুষ রবীনার মাথায় দোপাট্টা পরিয়ে দিয়েছিলেন। পুরোহিত পুজো করেছিলেন। পরবর্তীকালে অক্ষয়ও এই বাগদানের কথা স্বীকার করে বলেছেন, তাঁর ও রবীনার বাগদান হলেও বিয়ে হয়নি। তবে রবীনার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও তাঁরা দীর্ঘদিন একসঙ্গে কাজ করেছেন বলে জানিয়েছেন অক্ষয়।

এই মুহূর্তে অক্ষয় বিয়ে করেছেন টুইঙ্কল খান্না (Twinkle Khanna)-কে। তাঁদের পুত্রসন্তানের নাম আরভ (Arav) ও কন্যাসন্তানের নাম নিতারা (Nitara)। রবীনার সঙ্গে বিয়ে হয়েছে অনিল থাডানি (Anil Thadani)-র। তাঁদের তিন কন্যাসন্তান ও এক পুত্রসন্তান রয়েছে।

আরো পড়ুন -   রাজেশের জীবনে একাধিক নারী থেকেও অপবাদের ভাগী হয়েছিলেন ডিম্পল কাপাডিয়া!

Related Articles

Back to top button