Hoop PlusBollywood

Raveena Tandon: ক্যাটরিনার ‘টিপ টিপ বরষা পানি’ নিয়ে মুখ খুললেন রবীনা ট‍্যান্ডন

সম্প্রতি অক্ষয়কুমার (Akshay Kumar) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত ফিল্ম ‘সূর্যবংশী’-তে ক্যাটরিনাকে ‘টিপ টিপ বরষা পানি’ গানের রিমেকের সাথে নাচতে দেখা গেছে। প্রকৃতপক্ষে, এই গানটি ‘মোহরা’-র। নব্বইয়ের দশকে তৈরি এই ফিল্মের গান ‘টিপ টিপ বরষা পানি’ পিকচারাইজড হয়েছিল রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)-এর উপর। কিন্তু এই ফিল্মেও নায়ক ছিলেন অক্ষয়। দীর্ঘ সাতাশ বছর পর এই গানটির রিমেক হতেই রবীনা ও ক্যাটরিনার তুলনায় চারিদিক সরগরম। এবার এই ঘটনা নিয়ে মুখ খুললেন রবীনা স্বয়ং।

আরো পড়ুন -   শরীর বেয়ে ছড়িয়ে পড়ছে সূর্যের আলো, কালো বিকিনিতে ফের ভাইরাল ত্রিধা চৌধুরী

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রবীনা জানিয়েছেন, বর্তমান প্রজন্ম অনেক আত্মবিশ্বাসী। এই প্রজন্মের মেয়েদের চেহারা ভারি হলে, তাঁদের নিয়ে কটাক্ষ করা হলে,তাঁরা সোজাসুজি বলে দেন, তাঁরা সচ্ছল ঘরের মেয়ে। কিন্তু নব্বইয়ের দশকে চেহারা নিয়ে বারবার কটাক্ষের শিকার হয়েছেন রবীনা, করিশ্মা (Karishma Kapoor), শিল্পা শেঠি (Shilpa Shetty)-রা। কিন্তু তাঁরা তখন কিছু বলতে পারতেন না। তবে ইদানিং বিভিন্ন সাম্প্রতিক ঘটনা নিয়ে নিজের মতামত জানান রবীনা।

‘টিপ টিপ বরষা পানি’ গানে ক্যাটরিনার পারফরম্যান্স প্রসঙ্গে কথা বলতে গিয়ে রবীনা জানিয়েছেন, রিমেকে তাঁর কোনো আপত্তি নেই। কারণ এতে দুই পক্ষের লাভ। পুরানো গানটিও থেকে গেল। অথচ তার কিছু রদবদল ঘটিয়ে বর্তমান প্রজন্মের পছন্দ মতো করে নেওয়া হল। এই বিষয়ে আপত্তি থাকা উচিত নয় বলেই মনে করেন রবীনা। উদিত নারায়ণ (Udit Narayan) ও অলকা ইয়াগনিক (Alka Yagnik)-এর গাওয়া ‘টিপ টিপ বরষা পানি’ গানটি রিক্রিয়েট করেছেন তনিস্ক বাগচী (Tanishq Bagchi)। গানটির লিরিক্সেও কিছু পরিবর্তন করা হয়েছে। পুরানো গানটি লিখেছিলেন আনন্দ বক্সী (Anand Bakshi) ও সুর দিয়েছিলেন বিজু শাহ (Biju Shah)।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে রবীনা অভিনীত ওয়েব সিরিজ ‘আরণ‍্যক’। এই ওয়েব সিরিজে পুলিশ অফিসার কস্তুরী ডোগরার চরিত্রে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। এছাড়াও চলতি বছরের 14 ই এপ্রিল মুক্তি পেতে চলেছে রবীনা অভিনীত ফিল্ম ‘কেজিএফ 2’।

আরো পড়ুন -   Arkoja Acharyya: অফিসার হয়ে ‘মিঠাই’ ধারাবাহিকে আসছেন ‘নিরুপমা’, মন ভাঙতে পারে নীপার!

Related Articles

Back to top button