Hoop PlusBollywood

Ranveer-Raveena: ঘনিষ্ঠ নাচের দৃশ্যে অস্বস্তি, রণবীরকে সেট থেকে বার করে দেন রবীনা ট‍্যান্ডন

বলিউডের অন্যতম সফল অভিনেতা রণবীর সিং (Ranveer Singh)। এই মুহূর্তে তিনি একটি টিভি শো সফল ভাবে সঞ্চালনা করছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীর অভিনীত ফিল্ম ‘83’। 1983 সালে প্রথমবার ভারতের বিশ্বকাপ জয়ের নেপথ্যে কিংবদন্তী কপিল দেব (Kapil Dev)-এর কৃতিত্ব নিয়ে তৈরি হয়েছে ‘83’। এই ফিল্মে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর ও কপিলের স্ত্রী রোমি দেব (Romi Dev)-এর ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। কিন্তু একসময় রণবীরকে ফিল্মের সেট থেকে বার করে দিয়েছিলেন রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

এই ঘটনাটি রবীনা নিজেই জানিয়েছেন। ঘটনাটির সময়কাল নব্বইয়ের দশক। সেই সময় রাজীব রাই (Rajib Rai) পরিচালিত ফিল্ম ‘মোহরা’-তে অভিনয় করছেন অক্ষয়কুমার (Akshay Kumar) ও রবীনা। রণবীরের বয়স তখন নয় বছর। ‘মোহরা’-র সেটে তিনি রবীনা ও অক্ষয়ের শুটিং দেখতে গিয়েছিলেন। সেই সময় বিজু শাহ (Viju Shah)-র সুরারোপিত গান ‘টিপ টিপ বরষা পানি’-র শুটিং চলছিল। হঠাৎই শুটিংয়ের মাঝে রবীনা রণবীরকে শুটিং ফ্লোর থেকে বেরিয়ে যেতে বলেন। রণবীর একটু হতচকিত হলেও সেই মুহূর্তে শুটিং ফ্লোর থেকে বেরিয়ে গিয়েছিলেন। পরে রবীনা কারণটি খোলসা করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

‘টিপ টিপ বরষা পানি’ গানটি খুব সেনশুয়াস। ফলে মাত্র নয় বছরের রণবীরের সামনে এই গানটির শুটিং করতে রবীনার অস্বস্তি হচ্ছিল। এই কারণে তিনি প্রযোজককে বলেছিলেন, রণবীরের মা-বাবা সেটে থাকলে অসুবিধা নেই। কিন্তু রণবীর সেটে থাকলে তাঁর অসুবিধা হচ্ছে। পরবর্তীকালে এই ঘটনাটি বলতে গিয়ে রবীনা জানিয়েছেন, সেই সময় রণবীরের স্থানে যদি তাঁর সন্তানরাও থাকতেন, তাহলে তাদেরও সেট থেকে বার করে দিতেন রবীনা। কারণ ছোটদের সব কিছু জানার একটা সঠিক সময় রয়েছে। ‘টিপ টিপ বরষা পানি’-র দৃশ্যের সময় তাঁর মুভ রণবীরের দেখা উচিত নয় বলেই রবীনা তাঁকে বার করে দিয়েছিলেন সেট থেকে।

এখনও রণবীরের সঙ্গে দেখা হলে তিনি রবীনাকে মজা করে বলেন, সেট থেকে তিনি রণবীরকে বার করে দিয়েছিলেন।