BollywoodHoop Plus

Ravi Kishan: ক্যান্সারে প্রয়াত জনপ্রিয় অভিনেতা রবি কিষাণের দাদা রমেশ

চলতি বছর বারবার বিনোদন জগত থেকে আসছে দুঃসংবাদ। বহু নক্ষত্র পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। কখনও বা হঠাৎই দুঃসংবাদ আসছে তাঁদের আত্মীয়দের ঘিরে। সম্প্রতি প্রয়াত হলেন ভোজপুরি অভিনেতা রবি কিষাণ (Ravi Kishan)-এর দাদা রমেশ শুক্লা (Ramesh Shukla)।

এদিন দিল্লির এইমস হাসপাতালে মৃত্যু হয় রমেশের। দীর্ঘদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত ছিলেন তিনি। শারীরিক অবস্থার অত্যন্ত অবনতি হওয়ার ফলে তাঁকে এইমস-এ ভর্তি করা হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। চলে গেলেন রমেশ। রবি কিষাণ টুইটারে রমেশের মৃত্যুসংবাদ জানিয়ে লিখেছেন, বহু চেষ্টা করেও তাঁর দাদাকে বাঁচাতে পারলেন না তিনি। ঈশ্বর যেন তাঁর দাদার আত্মাকে শান্তি দেন। এর সাথেই দাদার একটি ছবিও শেয়ার করেছেন রবি কিষাণ।

রবি কিষাণরা তিন ভাই। রমেশ ছিলেন মেজো ভাই। রমেশের পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁরা বংশ পরম্পরায় শৈব অর্থাৎ শিবের উপাসক। এই কারণে বারাণসীর গঙ্গা তীরে অনুষ্ঠিত হবে রমেশের শেষকৃত‍্য। পরিবারের সকল সদস্য তাঁর অন্তিম কার্যে উপস্থিত থাকবেন। পরিবারের তরফে রমেশের অন্তিম সৎকার সম্পন্ন করবেন রবি কিষাণ।

রমেশ জৈনপুর জেলার কেরাকট কোটওয়ালি অঞ্চলের গ্রাম বিশুই বরাই-এর বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল বাহান্ন বছর। ইতিমধ্যেই রমেশের পার্থিব শরীর নিয়ে দিল্লি থেকে বেনারস রওনা হয়েছেন রবি কিষাণ ও তাঁর পরিবার।