Bengali SerialHoop Plus

Gantchhora: ‘গাঁটছড়া’-র সাংবাদিক শ্রুতির আসল নাম কি? বাস্তবে অভিনেত্রীর পরিচয় জানেন!

বর্তমানে গত আট সপ্তাহ ধরে শীর্ষস্থানে শিরোপা ধরে রেখেছে গাঁটছড়া ধারাবাহিকটি। ঋদ্ধির সামনে রাহুলের পর্দাফাঁস, একটু একটু করে খড়ির প্রতি ঋদ্ধির দুর্বল হয়ে পড়া, দ্যুতির অন্তঃসত্ত্বা হয়ে যাওয়া এবং রাহুলের সঙ্গে বিয়ে নিয়ে গাঁটছড়াতে মগ্ন দর্শকেরা। প্রতি সপ্তাহের নতুন চমক নিয়ে দর্শকদের কে বেঁধে রাখতে হাজির গাঁটছড়া।

গল্পের ধারাবাহিকে প্রতিটি চরিত্র দর্শকদের মনের খুব কাছের হয়ে উঠেছে। খড়ি থেকে শুরু করে দ্যুতি ঋদ্ধি থেকে শুরু করে কুনাল সকলেই দর্শকদের পছন্দের চরিত্র হয়ে উঠেছে। খড়ির বিপদের আশঙ্কায় ভাবিত হচ্ছেন দর্শকেরা। গল্পের বর্তমান চিত্রনাট্য অনুযায়ী একাধিক মেয়েকে প্রবঞ্চিত করেছে ঋদ্ধির ভাই রাহুল। অন্যদিকে বিনিতার সঙ্গে তার বিয়ে ঠিক হয়ে বসে আছে। এদিকে রাহুলের বিরুদ্ধে প্রমাণ খুঁজতে মরিয়া খড়ি। খড়ির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সাংবাদিক শ্রুতি। খড়ি এবং দ্যুতির মত সেও রাহুলকে শাস্তি দিতে বদ্ধপরিকর।

ছোটপর্দার এই সাংবাদিক শ্রুতির ওপর নেটিজেনরা তো ক্রাশ খেয়ে বসে আছেন। অনেকে আবার সাংবাদিক শ্রুতিকে দেখবে বলেই গাঁটছড়া খুলে বসে থাকেন। যার ওপর এতজন মন দিয়ে বসে আছেন সেই শ্রুতির আসল পরিচয় জানেন কি?

গাঁটছড়ার শ্রুতির প্রকৃত নাম সুনন্দা চক্রবর্তী। সুনন্দা আসলে বনগাঁর বাসিন্দা। এখানে অভিনয় এবং মডেলিং-র সূত্রে থাকেন। তিনি বনগাঁর গাঙড়াপোতা হাই স্কুল থেকে পড়াশোনা করেন। মডেলিংয়ের মাধ্যমে এই পেশায় প্রবেশ করেন তিনি। সম্ভবত গাঁটছড়াই তার প্রথম অভিনীত ধারাবাহিক।

এছাড়াও অভিনেত্রীকে প্রায়শই বিভিন্ন ইনস্টাগ্রাম রিলস পোস্ট করতে দেখা যায়। বিভিন্ন লুকে তিনি ইনস্টাগ্রাম রিলসে ধরা দেন। তবে তাকে সবথেকে বেশি দেখা যায় ব্রাইডাল লুকে। তার অনেক ব্রাইডাল লুক ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। আপনাদের জন্য রইল অভিনেত্রী সুনন্দা চক্রবর্তীর কয়েকটি ইনস্টাগ্রাম রিলস।

 

View this post on Instagram