Hoop PlusRegionalTollywood

Pori Moni: ব্যক্তিগত জীবনের বিতর্ক ভুলে প্রেমে পড়লেন অভিনেত্রী পরীমণি!

চলতি বছরটা যেন পরীমণি (Porimoni)-র কাছে রোলার কোস্টার রাইডের মতো। বিতর্কের জেরে বাংলাদেশে এই নায়িকার খ্যাতি কিন্তু কমেনি, বরং বেড়েছে। এই বিতর্কের সূত্র ধরেই জানা গেছে প্রভাবশালীদের দ্বারা পরীমণির ব্যবহৃত হওয়ার কথা। এবার পরীমণি অকপট হলেন নিজের প্রেমের ব্যাপারে।

এই মুহূর্তে পরীমণি অভিনয় করছেন বাংলাদেশের পরিচালক গিয়াসউদ্দিন সেলিম (Giasuddin Selim) পরিচালিত ফিল্ম ‘গুণীন’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে নায়ক শরিফুল রাজ (Shariful Raj)। এই প্রথম পরীমণি ও রাজকে বড় পর্দায় একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। তবে পরীমণি বরাবর জটিলতা ভালোবাসেন। তাই রাজের সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি একটু হেঁয়ালি করেই তাঁর বক্তব্য রেখেছেন। পরীমণি বলেছেন, শিল্পীসত্ত্বার বাইরে তিনি একজন প্রেমিকা। তিনি প্রকৃতির প্রেমে পড়েন, লেখার প্রেমে পড়েন, কাজের প্রেমে পড়েন, সিনেমার প্রেমে পড়েন। পরীমণি প্রেম ছাড়া বাঁচতে পারেন না। প্রেম তাঁর অক্সিজেন।

আরো পড়ুন -   Devlina Kumar: গৌরবের সঙ্গে ভাত-কাপড়ের অদেখা ছবি শেয়ার করলেন দেবলীনা কুমার

তবে বাস্তবে রাজের সাথে তাঁর সম্পর্ক নিয়ে মন্তব্য করতে চাননি পরীমণি। তিনি বলেছেন, ‘গুণিন’ ফিল্মে তিনি রাবেয়ার চরিত্রে অভিনয় করছেন এবং রাজ রামিজের চরিত্রে অভিনয় করছেন।

আরো পড়ুন -   শ্রাবন্তীর জীবনে এন্ট্রি নতুন বন্ধুর, একে অপরকে দিলেন ভালবাসার প্রস্তাব

তবে এই মুহূর্তে এপার বাংলা ও ওপার বাংলার মানুষ অপেক্ষা করছেন ‘প্রীতিলতা’-র। বিখ্যাত স্বাধীনতা সংগ্রামী প্রীতিলতা ওয়াদ্দেদার (Pritilata Waddedar)-এর বায়োপিক ‘প্রীতিলতা’-য় মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরীমণি। এই ফিল্মের অর্ধেক অংশের শুটিং শেষ হয়ে গিয়েছে। বাকি অংশের শুট হবে চলতি মাসের শেষে। এছাড়াও অরণ্য আনোয়ার (Aranya Anwar) পরিচালিত ফিল্ম ‘মা’ ও চয়নিকা চৌধুরী (Chayanika Chowdhury) পরিচালিত ফিল্ম ‘অন্তরালে’-তে অভিনয় করবেন পরীমণি।

 

View this post on Instagram

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

Related Articles

Back to top button