Hoop PlusBollywoodHoop Viral

Akshay Kumar: ‘তেরোটা সিনেমার মধ্যে বারোটাই ফ্লপ’, স্ত্রী টুইঙ্কেলকে নিয়ে মশকরা করলেন অক্ষয় কুমার!

ভারতের প্রথম সুপারস্টার রাজেশ খান্না (Rajesh Khanna)-র ও ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia)-র কন্যা টুইঙ্কল (Twinkle Khanna) বরাবর ভালো অভিনয় করেও অভিনয় জগৎ থেকে সম্পূর্ণ নির্বাসন নিয়েছেন। তিনি এখন নামী লেখিকা। কিন্তু অভিনয় জীবন থেকে তাঁর স্বেচ্ছাবসর-এর কারণ এবার তাঁর স্বামী ও তারকা অক্ষয়কুমার (Akshay Kumar) খোলসা করলেন।

সম্প্রতি ‘দি কপিল শর্মা শো’-এর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই শোয়ে অতিথি হয়ে এসেছেন অক্ষয়কুমার ও রীতেশ দেশমুখ (Ritesh Deshmukh)। কপিল তাঁদের প্রশ্ন করেন, তাঁদের স্ত্রীরা কখনও তাঁদের স্ত্রীরা তাঁদের ফিল্মের সেটে বেশি ফোন করেন কিনা! রীতেশ বলেন, তাঁর স্ত্রী জেনেলিয়া (Jenelia D’souza) সবসময়ই তাঁকে সেটে পাহারা দেন। কিন্তু অক্ষয় বলেন, তাঁর স্ত্রী টুইঙ্কলের ফোন এলেও টুইঙ্কল সেটে আসেন না। কপিল জিজ্ঞাসা করেন, অক্ষয়ই কি তাঁর স্ত্রীকে সেটে আসতে বারণ করেন? কিন্তু অক্ষয় উত্তর দেন, টুইঙ্কল শুটিং পছন্দ করেন না। এমনকি অভিনয় করতেও পছন্দ করেন না তিনি। এই কারণেই তেরোটি ফিল্মে অভিনয় করেও অভিনেত্রী জীবন থেকে সরে গেছেন তিনি। মজা করে অক্ষয় বলেন, এর মধ্যেই বারোটি ফিল্ম ফ্লপ করেছিল। হাসিতে ফেটে পড়েন কপিল ও সিধু (Nabhjyot Singh Sidhdhu)। পুরানো এই ভিডিওটি আবার নতুন করে ভাইরাল হয়েছে।

কিন্তু অক্ষয় প্রকৃত সত্য সকলের সামনে তুলে ধরেছেন। টুইঙ্কল নিজেই একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ফিল্মের সেট তাঁর কোনোদিন পছন্দের ছিল না। কিন্তু তবু নিজেকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতেই ফিল্মে অভিনয় শুরু করেছিলেন তিনি। তবুও বহুদিন ক্যামেরার সামনে দাঁড়াতে তাঁর পা কেঁপেছে। এমনকি ডিম্পল ও রাজেশের মতো দুই তারকার বিচ্ছেদ তাঁদের কন্যা টুইঙ্কলের উপর প্রভাব ফেলেছিল। তাঁর মনে হয়েছিল, তাঁর বাবা-মা তারকা না হলেই হয়তো ভালো হত।

পরবর্তীকালে অক্ষয়ের সঙ্গে বিয়ের প্রসঙ্গে টুইঙ্কল জানিয়েছিলেন, তাঁর অভিনীত ‘মেলা’ ফিল্মটিও যদি সফল না হয় তাহলে তিনি অক্ষয়কেই বিয়ে করে নেবেন। কার্যতঃ তাই হয়েছিল। ‘মেলা’ ফিল্মটি বক্স অফিসে চূড়ান্ত ফ্লপ হয়। অপরদিকে টুইঙ্কল অক্ষয়কে বিয়ে করে অভিনয়কে চিরবিদায় জানান।

Related Articles

Back to top button