Hoop PlusBollywood

Remo D’Souza: অস্বাভাবিক মৃত্যু রেমো ডি’সুজার শ‍্যালকের, ঘর থেকে উদ্ধার নিথর দেহ

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর পর থেকে বলিউড মাফিয়া, নেপোটিজম শব্দগুলি সকলের মনে গেঁথে গিয়েছে। সম্প্রতি আবারও এক অস্বাভাবিক মৃত্যুর সাক্ষী থাকল বলিউড। মৃত্যু হল জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার ও প্রযোজক-পরিচালক রেমো ডি’সুজা (Remo D’souza)-র শ‍্যালক জ্যাসন ওয়াকিনস (Jasson Wakins)-এর।

সম্প্রতি মুম্বইয়ের মিলাট নগর এলাকায় জ্যাসনের বাসস্থান থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে ওশিওয়ারা থানার পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন জ্যাসন। জ্যাসনের মৃতদেহ নিয়ে আসা হয়েছে কুপার হাসপাতালে। পুলিশও শুরু করেছে তদন্ত। ভাইয়ের সঙ্গে রেমোর স্ত্রী লিজেল (Lizzel)-এর সম্পর্ক ছিল যথেষ্ট ভালো। এই মুহূর্তে তিনি ও রেমো একটি বিয়েতে যোগ দিতে গোয়ায় গিয়েছেন। সেখানেই লিজেলের কাছে জ্যাসনের মৃত্যুসংবাদ পৌঁছালে কার্যতঃ ভেঙে পড়েন তিনি।

ইন্সটাগ্রামে ভাইয়ের ছবি শেয়ার করে লিজেল লিখেছেন, কেন জ্যাসন তাঁর সঙ্গে এমনটা করলেন! এর জন্য কোনোদিন লিজেল তাঁকে ক্ষমা করবেন না। অপরদিকে নিজের মায়ের সঙ্গে জ্যাসনের একটি ছবি শেয়ার করে তিনি মায়ের কাছে ক্ষমা চেয়ে তাঁর ব্যর্থতা স্বীকার করেছেন।

বিগত কয়েক বছর ধরে বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ছিলেন জ্যাসন। রেমোর সঙ্গে বিভিন্ন ফিল্মে সহ পরিচালক হিসাবে কাজ করেছেন তিনি। জ্যাসন মানসিক অবসাদে ভুগছিলেন কিনা বা অপর কোনো কারণ তাঁকে আত্মহননের পথ বেছে নিতে বাধ্য করল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।