Hoop Life

Lifestyle: ঘর থেকে দূর হবে সমস্ত নেগেটিভ শক্তি, আজই বাস্তুমতে করুন এই ছোট্ট টোটকা

বাস্তু মতে, এমন কিছু কাজ যদি আপনি করতে পারেন তাহলে আপনার জীবনে কোনদিন কোন সমস্যা হবেনা। নেতিবাচক শক্তি আপনার ঘরে কিছুতেই প্রবেশ করতে পারবে না। গৃহে নেতিবাচক শক্তিকে দূর করার জন্য অবশ্যই এই ছোট-ছোট বাস্তু টোটকা আপনাকে মেনে চলতে হবে। তাহলেই দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে আমরা অনেক সময় বুঝতে পারিনা, অনেক টাকা রোজগার করলেও অর্থ কিছুতেই আমরা রাখতে পারি না। তাই আর চিন্তাভাবনা না করে এবার ছোট ছোট বাস্তু টোটকা মেনে চলুন।

১) আপনার বাড়ির উত্তর-পূর্ব দিকে একটি সিঁদুর লাগানো গণেশ রাখতে পারেন। এই সিঁদুর লাগানো গণেশ আপনার গৃহের জন্য ভারী উন্নতি সূচক। গণেশের মূর্তি আমরা অনেকেই বাড়িতে রাখি কিন্তু ঠিক কিভাবে লাগাতে হয়, তা কিন্তু আমরা অনেকেই জানিনা, তাই বাড়ির উত্তর-পূর্ব দিকে অবশ্যই এমন গণেশ রাখুন।

২) বাড়ির পূর্ব দিকে সূর্য দেবতার সঙ্গে সাতটি ঘোড়া যুক্ত ছবি যদি রাখতে পারেন। তাহলে দেখবেন আপনার জীবন একেবারে উন্নতির শিখরে উঠে গেছে। অর্থনৈতিক সমস্ত সংকট দূর হয়ে যাবে নিমেষের মধ্যে।

৩) আপনার বসার ঘরে বা বড় হল ঘরে পাহাড় কিংবা উড়ন্ত পাখির ছবি রাখুন। পাহাড়, উড়ন্ত পাখি সমস্ত ক্ষেত্রে ইতিবাচক শক্তিকে আপনার গৃহের মধ্যে প্রবেশ করাবে। এছাড়া যদি রাধা কৃষ্ণের ছবি হলঘরে লাগাতে চান তো লাগাতে পারেন।

৪) ঠাকুরঘরে ধূপধুনো রাখবেন। আপনার বাড়ির অগ্নিকোণে অগ্নিকোণে যদি ধূপ ধুনো রাখেন এই কোন আপনার জন্য অনেক শুভ হবে।

Related Articles

Back to top button