Hoop PlusGossip

Raveena Tandon: শো চলাকালীন দর্শকদের সামনে কান্নাকাটি করার নির্দেশ, কড়া জবাব দেন রবিনা ট্যান্ডন

রিয়্যালিটি শোতে আমরা অনেকেই দেখেছি ইমোশনাল কাহিনী পেশ করা হয়। বিচারকরা অনেক সময় কেঁদে সেই প্রতিযোগীর ভেতরের কাহিনী তুলে ধরেন ক্যামেরার সামনে। যেকোনো নাচ বা গানের শোতে কোনো না কোনো মানবিক কাহিনী উঠে আসে। অনেকসময় প্রতিযোগীরা নিজেরাও কেঁদে ফেলেন তাদের অতীত জীবনের কথা বলতে গিয়ে। সেরকমই এক কান্নাকাটি পর্বের মুখোমুখি হয়েছিলেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী রবিনা ট্যান্ডন (Raveena Tandon).

আজ ২৬ শে অক্টোবর টিপ টিপ বরষা পানি’র অভিনেত্রী রবিনার ৪৭ তম জন্মদিন। এদিন তিনি এক পুরোনো ঘটনা তুলে ধরেন এক সাক্ষাৎকারে। বহুদিন হয়ে গেলো তিনি বলিউড থেকে কার্যত বিদায় নিয়েছেন। মাঝে মধ্যে কিছু রিয়্যালিটি শোতে এসে হাজির হন। কিছু বিজ্ঞাপনে তাকে দেখা যায়, কিন্তু কোনো রকম সিনেমায় তাকে আর দেখা যায় না। যদিও সম্প্রতি তাকে একটি ওয়েব সিরিজে দেখা যাচ্ছে অভিনয় করতে। ‘আরণ্যক’ অভিযানে পরমব্রত-রবিনা ট্যান্ডন একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন।

ফের ফিরি রবিনার বলা অদ্ভুত অভিজ্ঞতার কথা। বহু বছর আগে তিনি এক সাক্ষাৎকার দিয়েছিলেন। অনুষ্ঠানটি ছিল ছোটপর্দার বিখ্যাত এক সেলিব্রেটি চ্যাট শো, নাম – ‘রঁদেভু উইথ সিমি গারেওয়াল'(Rendezvous with Simi Garewal)। এখানে আমন্ত্রিত হন রবিনা। নিজের ব্যাক্তিগত জীবনের নানান দিকের কথা তুলে ধরেন তিনি ওই শো মারফৎ। রবিনার প্রেমের জীবন নিয়ে অনেক গুজব রয়েছে বলিউডের পাতায়। সেই অতীত জীবনের কথা বলতে গিয়ে মন খারাপ করেন অভিনেত্রী। তখন শোয়ের সঞ্চালক সিমি রবিনা ট্যান্ডনকে বলেন যে তিনি যেন কেঁদে মন হালকা করেন। কারণ কাদলেই মন হালকা হবে।

সেদিন কিন্তু রবিনা সরাসরি খারিজ করেছিলেন সিমির সেই প্রস্তাব। রবিনার কথায়, সকলের সামনে চোখের জল ফেলা মনে দুর্বলতা প্রকাশ পাওয়া। অভিনেত্রীর কথায়, ‘কেন আমি প্রকাশ্যে ভেঙে পড়ব? কেন অকারণে জনসমক্ষে নিজের দুর্বলতা প্রকাশ করব? এমনিতে আমি যথেষ্ট শক্ত ধাতের মানুষ। কষ্ট হলেও লোকজনের সামনে চট করে কখনওই তা প্রকাশ করি না আমি’। যেকোনো শোয়ের গুরুত্ব বাড়ানোর জন্য মানবিক বিষয়গুলিকে বেশি প্রশ্রয় দেওয়া হয়, এর মধ্যে যদি মুখ্য মুখ একবার কেঁদে ফেলেন তবে সেই শোয়ের টি আর পি চড়চড় করে বাড়তে থাকে। এক্ষেত্রেও তেমনই হতে যাচ্ছিল কিন্তু অভিনেত্রী রবিনা টা সন্তর্পনে এড়িয়ে যান।

Related Articles

Back to top button