BollywoodHoop Plus

Rhea Chakraborty: নিন্দা ভুলে সুশান্তের প্রাক্তন রিয়া চক্রবর্তীর হট ছবিতে প্রশংসা নেটিজেনদের

এখন বলা যেতে পারে রীতিমতো ইন্টারনেট সেনসেশন রিয়া চক্রবর্তী। নিত্য নতুন নয়া অবতার এর মাধ্যমে নেটিজেনদের মন কেড়ে নিচ্ছেন তিনি। সম্প্রতি পুনে টাইমসের ফ্যাশন উইকে র‌্যাম্পে হাঁটছিলেন তখন নেটিজেনদের মাথা ঘুরে যাওয়ার উপক্রম হয়েছিল। বিক্রম ফাডনিসের সুন্দর ডিজাইনে রিয়া মুগ্ধতা ছড়িয়েছেন ইনস্টাগ্রাম জুড়ে। এক কথায় তাকে অনবদ্য এবং হৃদয় হরণকারী লাগছে। তার সৌন্দর্যের বর্ণনা করার জন্য নেটিজেনদের কাছে এই ব্যতীত অন্য কোন শব্দ ভান্ডার ছিলনা। সন্ধ্যা থেকে একগুচ্ছ ছবিও শেয়ার করেছেন রিয়া। নিজের একগুচ্ছ ছবি দিয়ে ইনস্টাগ্রাম একাউন্ট ভরিয়ে দিয়েছেন রিয়া চক্রবর্তী । ডিজাইনারের জন্য একটি নোটও লিখেছেন তিনি। এটিকে একটি নতুন সূচনা বলে অভিহিত করে রিয়া বলেন, “ধন্যবাদ, বিক্রম ফাডনিস, আমাকে আপনার সুন্দর সংগ্রহের একটি ক্ষুদ্র অংশ করার জন্য। এবং, এতদিন পর আমাকে র‌্যাম্পে ফিরিয়ে আনার জন্য। তিনি তার এই পোস্টে হ্যাশট্যাগ দেন রিনিউ।

আর, ভক্তরা রিয়া চক্রবর্তীকে এই অবতারে দেখে মন্তব্য করার জন্য বাক্যহারা হয়ে পড়েছেন। “আপনি খুব সুন্দর,” ছবির নীচে এই মন্তব্যগুলির ভিড়ে ছয়লাপ রিয়ার ইনস্টাগ্রাম হ্যান্ডেল। একজন নেটিজেন বললেন, “আপনাকে দেখতে খুব সুন্দর।”

রিয়া চক্রবর্তী তার প্রত্যাবর্তন চিহ্নিত করার সাথে সাথে এখন একটি সময়ে একটি পদক্ষেপ নিচ্ছেন৷ হ্যাশট্যাগ “রিনিউ” ব্যবহার করা থেকে শুরু করে কৃতজ্ঞতামূলক পোস্ট করা পর্যন্ত, রিয়া স্বাভাবিক অবস্থায় ফিরে আসার সাথে সাথে এটিকে ধীরে ধীরে মানিয়েও নিচ্ছেন। ২০২০ সালে তার বয়ফ্রেন্ড, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কয়েক মাস পরে রিয়ার কঠিন খেটে ছিল তখন। রিয়া এবং তার পরিবারকে এই মামলায় সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন জিজ্ঞাসাবাদ করেছিল। পরে রিয়া ও তার ভাই শৌভিক চক্রবর্তীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো( নারকটিকস কন্ট্রোল ব্যুরোর) পৃথক মাদক তদন্তে গ্রেফতার করে।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

রিয়া চক্রবর্তী তার এই নতুন ইনিংস কাজ এবং সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে কীভাবে তিনি নিয়মিত জীবনে ফিরে আসছেন সে সম্পর্কে মুখ খুলেছিলেন। “এটি আমার পক্ষে অনেক নিরাময়ক হয়েছে এবং স্বাভাবিক অবস্থায় ফিরে আসা আমার কাছে এক সময়ে শিশুর পদক্ষেপের মত ছিল। তাই এটি ছাড়াও, আমি যে কাজ করার চেষ্টা করছি, আমি আশা করছি শীঘ্রই কিছু হবে। তাই, পদক্ষেপ গুলি অতিক্রম করব ধীরে ধীরে।