Hoop PlusBollywood

Rhea Chakraborty: ‘তোমায় ভীষণ মিস করছি’, সুশান্তের জন্মদিনে লিখলেন বান্ধবী রিয়া চক্রবর্তী

তারাদের দেশে চলে যাওয়া সুশান্তের আজ জন্মদিন। বেচেঁ থাকলে সোশ্যাল মিডিয়া জুড়ে নানান ছবি, ভিডিও, সেলিব্রেশনের ছবি লেগে থাকত পাতায় পাতায়। কিন্তু, ২০২০ র ১৪ ই জুন মানুষটা হঠাৎ তারাদের দেশে চলে যায়। মৃত্যুর তদন্তের জন্য সিবিআই থেকে এনসিবি এমনকি ইডি পর্যন্ত আসরে নামে। শেষে খবর হয় আত্মহত্যা করেছেন সুশান্ত। কিন্তু, কেন আত্মহত্যা করেছিলেন তার কারণ আজও অজানা।

সুশান্তের মৃত্যুর এক সপ্তাহ আগে তার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী তার ফ্ল্যাট ছাড়েন। এই নিয়ে অনেকে রিয়া চক্রবর্তীকে কাঠগড়ায় দাঁড় করায়, নেশা প্রসঙ্গে নানান তথ্য উঠে আসে, জেল বন্দী হন রিয়া। তারপর মুক্তি। এখন রিয়া তার মা বাবা ভাইয়ের সঙ্গে থাকলেও কেউ কেউ রিয়ার জন্য সমব্যথী।

সম্প্রতি রিয়া সুশান্তের জন্মদিন উপলক্ষে একটি পুরোনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, যেখানে রিয়া ও সুশান্ত একসঙ্গে জিম করছেন। এমন ভিডিও দেখে বোঝা উপায় নেই যে মানুষটা আর বেচেঁ নেই। ভিডিওতে রিয়া নিজেও সুশান্তের সঙ্গে পাল্লা দিয়ে জিম করছেন এবং ছবি তুলছেন। ব্যাকগ্রাউন্ডে চলছে পিঙ্ক ফ্লয়েড এর গান।

একটা সময় ছোট পর্দায় ধারাবাহিক, ড্যান্স রিয়্যালিটি শোতে অভিনয় করতেন সুশান্ত। ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয় হন। এরপর বড় পর্দায় সুযোগ। M.S.Dhoni থেকে কেদারনাথ, ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী, শুধ দেশী রোমান্স, পিকে সহ বেশ কিছু মুভি উপহার দেন সুশান্ত। এরমধ্যে তার জীবন থেকে চলে যান অঙ্কিতা, নতুন প্রেমিকা হিসেবে আসেন রিয়া চক্রবর্তী। এই রিয়ার সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন সুশান্ত। দেশ বিদেশে বহু ট্যুর করেছেন সুশান্ত। শেষে ১৪ ই জুন আচমকা উধাও হয়ে যান। পরে রইলো তার স্মৃতির কিছু মুহূর্ত যা জন্মদিনের দিন তরতাজা হয়ে আছে সোশ্যাল মিডিয়ায় ও তার অনুরাগীদের মনে।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)