BollywoodHoop Plus

Sushant Singh Rajput: দুঃখ কাটিয়ে সুখের মুখ দেখতে চান রিয়া চক্রবর্তী!

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) গত এক বছর ধরে বলিউডের অন্যতম বিতর্কিত পার্সোনালিটি। সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃত্যুর পর থেকে বদলে গিয়েছে রিয়ার জীবন। বহুদিন বায়কুল্লা জেলে বন্দী থাকার পর অবশেষে জামিনে মুক্তি পেয়েছেন রিয়া। বলিউডে এখন কাজ খুঁজছেন তিনি। অধিকাংশ প্রযোজক ও পরিচালক রিয়াকে ফিরিয়ে দিলেও কয়েকজন তাঁর সাথে কাজ করতে রাজি হয়েছেন।

আরো পড়ুন -   স্বল্প পোশাকে সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন শাহরুখ কন্যা সুহানা, ভাইরাল দৃশ্য

এর আগে পরিচালক রুমি জাফরি (Rumi jafri)-র ফিল্ম ‘চেহেরে’-তে রিয়াকে ঘিরে বিতর্কের কারণে তাঁকে প্রোমোশন বা পোস্টারে ব্যবহার করেননি রুমি। কিন্তু রুমির মেয়ে অল্ফিয়া জাফরির মেহেন্দি অনুষ্ঠানে তাঁকে দেখা গেছে। রুমি জানিয়েছেন, রিয়া নিজের মতো করে বাঁচতে চাইছেন। তাঁর সাথে যা ঘটনা ঘটেছে, তিনি তা মেনে নিয়েছেন। রিয়া আবারও কাজ শুরু করতে চাইছেন। ফলে রুমি তাঁর পাশে রয়েছেন। রুমি জানিয়েছেন, তাঁর কাছে একটি নতুন চিত্রনাট্য রয়েছে যাতে মূল দুটি চরিত্রের মধ্যে একটিতে রিয়ার অভিনয়ের কথা রয়েছে।

আরো পড়ুন -   প্রথম স্থান ধরে রাখলো 'মিঠাই', তৃতীয় স্থানে প্রথমবার 'মহাপীঠ তারাপীঠ', রইলো টিআরপি তালিকা

এর মধ্যেই গুজব রটেছিল হলিউডের কয়েকটি কাস্টিং এজেন্সির তরফে রিয়ার কাছে আন্তর্জাতিক কাজ করার প্রস্তাব এসেছে। কিন্তু তা ছিল নেহাতই গুজব যা নিয়ে রিয়াকে ট্রোল হতে হয়েছিল। বেশ কয়েকজন পরিচালক সুশান্তের মৃত্যুর পরেও সোশ্যাল মিডিয়ায় রিয়াকে কাজ দেওয়ার কথা ঘোষণা করলেও একজন নামী সুপারস্টারের পরামর্শে তাঁরা পিছিয়ে এসেছেন।

আরো পড়ুন -   ভারতীয়রা মা-বাবার সঙ্গে থাকেন কিভাবে? বাঁকা প্রশ্নে যোগ্য জবাব ঐশ্বর্যর, ভাইরাল সেই ভিডিও!

তবে কিছুদিন আগে রিয়াকে একটি বিউটি পার্লারে ঢুকতে দেখা গিয়েছে। ইদানিং নিয়মিত জিম করছেন তিনি। আবারও মূল স্রোতে ফিরতে চাইছেন রিয়া। কিন্তু কোথাও একটা ছন্দপতন ঘটছেই।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

Related Articles

Back to top button