দুঃস্থ প্রতিবন্ধীকে সাহায্য করার প্রতিশ্রুতি দিয়ে এড়িয়ে গেলেন রিয়া চক্রবর্তী, রইলো ভিডিও

সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃত্যু তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)-র জীবনেও এনে দিয়েছে বিপর্যয়। বহুদিন বায়কুল্লা জেলে বন্দি থাকার পর আপাতত জামিনে মুক্ত রয়েছেন রিয়া। সম্প্রতি তিনি এক প্রতিবন্ধী ব্যক্তিকে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েও মুখ ফিরিয়ে নিলেন এবং তা ধরা পড়ল পাপারাৎজিদের ক্যামেরায়।

রিয়া সম্প্রতি মুম্বইয়ের একটি সাঁলোতে গিয়েছিলেন। তিনি গাড়ি থেকে নামতেই তাঁকে ঘিরে ধরেন পাপারাৎজিদের একাংশ। রিয়ার পরনে ছিল রিপড জিনস ও পিচ রঙের ক্রপ টপ ও মুখে মাস্ক। এইসময় এক প্রতিবন্ধী মানুষ রিয়ার কাছে সাহায্য প্রার্থনা করেন। তখন রিয়া তাঁকে পরে সাহায্য করবেন বলে এড়িয়ে যান। এরপরেই রিয়া পাপারাৎজিদের ক্যামেরায় পোজ দেন মাস্ক খুলে। সাংবাদিকরা তাঁর কুশল জিজ্ঞাসা করলে তিনি উত্তর না দিয়ে সাংবাদিকদের জিজ্ঞাসা করেন, তাঁরা কেমন আছেন! রিয়ার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শেষবার রিয়াকে ‘চেহরে’ ফিল্মে দেখা গেলেও তিনি সুশান্তের মৃত্যুর মামলায় জড়িয়ে পড়ার কারণে অস্বস্তিতে ছিলেন নির্মাতারা। ফলে প্রোমো বা ফিল্মের পোস্টারে তাঁরা রিয়াকে ব্যবহার করতে চাননি। ‘চেহরে’ বলিউডে সাফল্য পায়নি।

রিয়ার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে চলেছেন রিয়া। রিয়ার কাস্টিং নিয়ে প্রাথমিক পর্যায়ের কথাবার্তা চলছে। এই মহাভারত হতে চলেছে সমসাময়িক ‘মহাভারত’। বর্তমান প্রেক্ষাপটের ভিত্তিতে তৈরী হবে মহাভারতের গল্প। রিয়া ‘দ্রৌপদী’ চরিত্র ফুটিয়ে তুলতে সমর্থ বলে অনেকে মনে করছেন। তবে নতুন ‘মহাভারত’-এর প্রযোজক ও পরিচালক কে তা এখনও জানা যায়নি। সবকিছু ঠিকঠাক চললে চলতি বছরেই শুরু হতে চলেছে নতুন ‘মহাভারত’-এর শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)